MysmsBD.ComLogin Sign Up

আফ্রিদি নেই বলেই হারল রংপুর!

In ক্রিকেট দুনিয়া - Nov 25 at 9:31pm
আফ্রিদি নেই বলেই হারল রংপুর!

পাকিস্তানের সাবেক অধিনায়ক শহীদ আফ্রিদির নামে নির্মাণ করা হচ্ছে স্টেডিয়াম। সেই স্টেডিয়াম উদ্বোধন করতে বিপিএল ফেলে নিজ দেশে ফিরে গেছেন রংপুর রাইডার্সের এই তারকা ক্রিকেটার। আফ্রিদিকে ছাড়া প্রথম ম্যাচটি খেলতে নেমে হারের মুখ দেখেছে রংপুরও।

তাহলে কি আফ্রিদি নেই বলেই হারল রংপুর রাইডার্স? দলটির কোচ জাভেদ ওমর বেলিম কিন্তু তেমনটাই মনে করছেন। আফ্রিদির না থাকাটা তাঁদের হারের অন্যতম একটি কারণ বলে মন্তব্য করেছেন তিনি।

শুক্রবার মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে শীর্ষে থাকা রংপুর হেরে গেছে রাজশাহী কিংসের কাছে। মাত্র ১২ রানে হেরেছে আফ্রিদির দল। রাজশাহীর ১৬২ রানের জবাবে রংপুরের ইনিংস থেমে যায় ১৫০ রানে। এই হারে হতাশ দলটির কোচ জাভেদ ওমর বলেন, ‘সত্যিই আফ্রিদির মতো খেলোয়াড় না থাকা মানে আমাদের অনেকটাই পিছিয়ে পড়া। তাঁর চার ওভার আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ ছিল। সে থাকলে প্রতিপক্ষ এত রান করতে পারত না। তা ছাড়া এদিন শেষ দিকে আমরা অনেক রান দিয়েছি।’

আসলেও তাই, এবারের বিপিএলে বলহাতে দারুণ সাফল্য পাচ্ছেন আফ্রিদি। এখন পর্যন্ত ছয় ম্যাচ খেলে ১১ উইকেট নিয়েছেন এই পাকিস্তানি অলরাউন্ডার। উইকেট সংগ্রহের ক্ষেত্রে তালিকায় পঞ্চম স্থানে রয়েছেন তিনি।

বলহাতে দারুণ সাফল্য পেলেও ব্যাট হাতে অবশ্য খুব একটা উজ্জ্বলতা ছড়াতে পারেননি আফ্রিদি। একটি ম্যাচে ২২ এবং আরেকটি ম্যাচে করেছেন ২৬ রান। বাকি ম্যাচগুলোতে অনেকটাই ব্যর্থ হয়েছেন তিনি।

সূত্রঃ এনটিভি অনলাইন

Googleplus Pint
Mizu Ahmed
Posts 4076
Post Views 314