MysmsBD.ComLogin Sign Up

ভাগ্যকেই দুষছেন ইমরুল কায়েস

In ক্রিকেট দুনিয়া - Nov 25 at 8:55pm
ভাগ্যকেই দুষছেন ইমরুল কায়েস

বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) গতবারের চ্যাম্পিয়ন তারা। সেই কুমিল্লা ভিক্টোরিয়ানসের বেহাল দশা এবারের আসরে। এখন পর্যন্ত সাত ম্যাচ খেলে মাত্র একটি ম্যাচে জিতেছে তারা। তার চেয়ে বড় কথা, প্রথম পাঁচটি ম্যাচে টানা হেরেছিল মাশরাফির দলটি।

এখন যে অবস্থা, তাদের শেষ চারে খেলার সম্ভাবনা অনেকটাই ক্ষীণ হয়ে গেছে। অবশ্য কুমিল্লার শেষ চারে খেলার সম্ভাবনা নিয়ে এখন আর ভাবতে চান না দলটির ওপেনার ইমরুল কায়েস।

দলের এই ব্যর্থতার জন্য ভাগ্যকেই দুষছেন ইমরুল। শুক্রবার মিরপুরে বিসিবি অ্যাকাডেমি মাঠে সাংবাদিকদের তিনি বলেন, ‘বিপিএলে প্রতিবারই কোনো না কোনো দলকে বাজে অবস্থার মুখোমুখি হতে হয়।

গতবার সিলেট সুপারস্টারসের খুবই খারাপ অবস্থার মধ্যে কেটেছিল। তারা যে খুব একটা খারাপ দল ছিল তা কিন্তু নয়। আসলে সাফল্য পেতে হলে ভাগ্য লাগে। এবার আমাদের ভাগ্যটা ফেভার করছে না।'

এখন কুমিল্লার লক্ষ্য ভালো ক্রিকেট খেলে যাওয়া। এ সম্পর্কে দলটির এই অভিজ্ঞ ওপেনার বলেন, ‘আমরা চেষ্টা করব ভালো ক্রিকেট খেলার। ফল কী হবে সেটা নিয়ে চিন্তা করে এখন আর কোনো লাভ নেই। ভালো ক্রিকেট খেলতে পারলে দলের জন্য ভালো হবে, সে ভাবনা নিয়েই আমরা খেলে যাব।

কোথায় যাব, শেষ চারে খেলতে পারব কি না, তা নিয়ে ভাবছি না আমরা। আমাদের এখন পাঁচটি ম্যাচ বাকি আছে। ভালো কিছু হলে শীর্ষেও উঠতে পারি, এখনো অনেক কিছু্ই সম্ভব।'

সূত্রঃ এনটিভি অনলাইন

Googleplus Pint
Mizu Ahmed
Posts 4113
Post Views 209