MysmsBD.ComLogin Sign Up

আজকের রাশিফল : ২৫ নভেম্বর , ২০১৬

In আজকের রাশিফল - Nov 24 at 10:20pm
আজকের রাশিফল : ২৫ নভেম্বর , ২০১৬

[রাশিফল মানা ইসলামে হারাম]
রাসুল (সাঃ) বলেছেনঃ ‘যে ব্যক্তি কোনও জ্যোতিষীর কাছে গেলো ও তাকে কিছু জিজ্ঞেস করলো (ভবিষ্যৎ জানতে চাইলো) চল্লিশ দিন ও রাতের জন্য তার সালাত কবুল হবে না।’ [সহিহ মুসলিম, ভলিউম ৪. পৃষ্ঠা ১২১১. নং ৫৪৪০]

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল): বন্ধের দিন তাই আজ কোথাও বেড়াতে যাবার পরিকল্পণা করতে পারেন। বাড়ীতে সকাল সকালই কাজের লোকের অনুপস্থিতি জাতিকাদের মাথা গরম করে দেবে। এদিকে গৃহে আপ্যায়ণের আয়োজন করে কিছুটা বেকায়দায় পরতে পারেন। বয়স্কদের শরীর আজ ভার ভার লাগবে। বাতের ব্যাথা বৃদ্ধি পেতে পারে। বিবাহিত দম্পতিদের অনৈতিক সম্পর্ককে নিয়ন্ত্রনে রাখা উচিৎ।

বৃষ রাশি ( ২১ এপ্রিল-২০ মে): প্রেমিক প্রেমিকাদের দিনটি ভালো যাবে। তবে মনে রাখতে হবে তারুণ্যেও উচ্ছাসে কোনো ভুল করা চলবে না। শিল্পী ও অভিনেতাদের দিনটি ব্যস্ততায় ভরপুর হতে পারে। সন্তানের জন্য চিন্তা না করে। তাকে সময় দিন। আপনার সন্তানের সঠিক মেধা বিকাশের ক্ষেত্রে আপনার বাড়িয়ে দেওয়া হাতটুকুই তাকে সাহসী হতে সাহায্য করবে। পরীক্ষার্থীরা বাজে কাজে সময় নষ্ট না করে পড়াশোনায় মনোযোগী হলে ভালো করবেন।

মিথুন রাশি (২১ মে-২০ জুন): আজ বাড়ীতে আপনার নিকট আত্মীয় স্বজনদের আগমন হতে পারে। গৃহে সুখের বাতাস বইবে। মায়ের দোয়া পেতে পারেন। ভূমি আবাসন সংক্রান্ত বিষয়ে ভালো ফল পাবেন। পরিবারের সদস্যদের নিয়ে কোথাও বেড়াতে যাবার পরিকল্পণা হতে পারে। আপনার বহু দিনের কোনো লালিত স্বপ্ন পূরণের সুযোগ আসতে পারে। যানবাহন ক্রয় বিক্রয়ে কিছু লাভ হতে পারে।

কর্কট রাশি (২১ জুন-২০ জুলাই): বৈদেশীক কাজ কর্মে ভালো ফল আশা করা যায়। আজ ইমেইলের মাধ্যমে কোনো আনন্দদায়ক খবর পেতে পারেন। প্রতিবেশীর কোনো সামাজিক অনুষ্ঠানে আপনার অংশ নেবার যোগ প্রবল। গার্মেন্টস ও বস্ত্র ব্যবসায়ী খুচরা দোকানদারদের ভালো বেচাকেনার সম্ভাবনা। শীতকালীন বস্ত্রের ব্যবসায় ভালো আয় হবে। ছোট ভাই-বেনদের জন্য কিছু অর্থ ব্যয় করতে পারেন।

সিংহ রাশি (২১জুলাই-২১ আগষ্ট): আজ কোনো সামাজিক অনুষ্ঠানে অংশ নিতে পারেন। পরিবারের সদস্যদের নিয়ে বাহিরে কোথাও খেতে যাবার সম্ভাবনা দেখা যায়। ক্ষুদ্র ও প্রান্তিক পর্যায়ের ব্যবসায়ীরা ভালো বেচাকেনার আশা রাখতে পারেন। জাতিকাদের বস্ত্র লাভের যোগ প্রবল। আজ বাচ্চাদের নিয়ে কেনাকাটা করতে পারেন। গৃহে কোনো আত্মীয়র আগমনের যোগ রয়েছে।

কন্যা রাশি (২২ আগষ্ট-২২ সেপ্টেম্বর): সামগ্রিক ভাবে দিনটি ভালো যাবে। বন্ধের দিন হওয়াতে অনেক বেলা করে ঘুমতে পারেন। বিকালের দিকে কোনো সামাজিক কাজে অংশ নেবার যোগ প্রবল। নববিবাহিতদের বেড়াতে যাবার সম্ভাবনা রয়েছে। আজ কোনো চাকরী সংক্রান্ত পরীক্ষা থাকলে তাতে সফল হবেন। জ্ঞাণ চর্চায় ভালো করবেন।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২১ অক্টোবর): দিনটি আজ কিছুটা ব্যয় বহুল বটে। বাড়িতে কোনো বন্ধু বা কলিগের আসার কথা রয়েছে। জাতিকাদের ব্যস্ততা বাড়বে। কোনো অবিবাহিত ভাই-বোনের জন্য পাত্র পক্ষ আজ আসতে পারে। সকাল সকালই বাজারে গিয়ে বাজেটের অতিরিক্ত ব্যয় করতে পারেন। দূরে কোথাও বেড়াতে যেতে হতে পারে।

বৃশ্চিক রাশি (২২ অক্টোবর-২০ নভেম্বর): আজ ছুটির দিনে কোনো বন্ধুর বাসায় বেড়াতে যেতে পারেন। যাদের বন্ধুর বাসায় বেড়াতে যাবার পরিকল্পণা নেই তারা গৃহে বড় বোনের আগমন প্রত্যাশা করতে পারেন। অংশিদারী কাজে জীবন সাথীর সাহায্য পাবেন। বড় বোনের কাছ থেকে কোনো উপহার উপঢৌকন লাভের যোগ রয়েছে।

ধনু রাশি (২১ নভেম্বর-২০ ডিসেম্বর):
বে সরকারী চাকুরেদের আজ হটাৎ করেই কর্মস্থলে যেতে হতে পারে। কর্ম সংক্রান্ত ইন্টারভিউ এ সাফল্য পাবার সম্ভাবনা প্রবল। বাবার শরীর স্বাস্থ্য ভালো হয়ে উঠবে। কোনো সাংগঠনিক কাজে বিকালে সময় দিতে হতে পারে। সম্মান ও মর্যাদা বৃদ্ধি পাবে। সরকারী চাকরী সংক্রান্ত পরীক্ষা ভালো হবে।

মকর রাশি (২১ ডিসেম্বর-২০ জানুয়ারী): বিদ্যার্থীদের আজ বিদেশ যাবার যোগ প্রবল। ভাগ্য উন্নতির জন্য দূরে কোনো জেলাতে যেতে পারেন। আজ আপনার ধর্মীও ও আধ্যাত্মীক কাজ কর্ম শুভ। কোনো মাজার জিয়ারতের জন্য দূরে যাবার যোগ যথেষ্ট রয়েছে। প্রবসীরা আজ কোনো ভালো কাজে অংশ নিতে পারেন। অশুভ প্রভাব কমে আসবে।

কুম্ভ রাশি (২১ জানুয়ারী-১৮ ফেব্রুয়ারী): দিনটি কুম্ভ রাশির জাতক জাতিকার জন্য খুব একটা ভালো নয়। সারাদিনই মৃত্ত্যু চিন্তা কাজ করবে। মনের ভিতর এক অজানা আশঙ্কা আপনাকে শান্তিতে থাকতে দেবে না। পাওনাদারের তাগাদা পেতে পারেন। পূর্ব পূরুষের কোনো সম্পত্তি বন্টন কালে কিছু অংশ দৈব ভাবে পাবার সম্ভাবনা প্রবল।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারী-২০ মার্চ): মীন রাশির জাতক জাতিকাদের বিয়ের ফুল ফুটেছে। আজ বিয়ের কাজে অগ্রগতি হবে। জাতকেরা সুন্দরী ও গুণবতী পাত্রী যেমন পাবেন, তেমনি জাতিকারা পাবেন জ্ঞাণী পাত্র। খুচরা ব্যবসায়ীদের ব্যবসায়ীক খরা কাটতে পারে। দাম্পত্য ভুল বুঝাবুঝির অবসান আশা করা যায়। তবে জীবন সাথীর সাথে খুনশুটি করতে গিয়ে কোনো ঝামেলা না পাকিয়ে ফেলেন।

Googleplus Pint
Noyon Khan
Posts 3488
Post Views 295