MysmsBD.ComLogin Sign Up

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

ইব্রাহিমোভিচের সাথে চুক্তি বাড়াল ম্যানইউ

In ফুটবল দুনিয়া - Nov 24 at 4:00pm
ইব্রাহিমোভিচের সাথে চুক্তি বাড়াল ম্যানইউ

সুইডিশ তারকা স্ট্রাইকার ইব্রাহিমোভিচের সাথে চুক্তি নবায়ন করেছে ম্যানচেস্টার ইউনাইটেড। ক্লাবটির কোচ হোসে মরিনহো বুধবার এক সংবাদ সম্মেলনে চুক্তির বিষয়টি নিশ্চিত করেছেন।

৩৫ বছর বয়সী ইব্রাহিমোভিচ গত জুলাইয়ে এক বছরের চুক্তিতে প্যারিস সেইন্ট-জার্মেই থেকে ইউনাইটেডে যোগ দেন। এ সম্পর্কে ইউরোপা লীগে ফেয়ানুর্ডের বিপক্ষে বৃহস্পতিবার অনুষ্ঠিতব্য ম্যাচকে সামনে রেখে ওল্ড ট্র্রাফোর্ডে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে মরিনহো বলেন, "জাল্টানের বিষয়টা খুবই সহজ। তার সাথে চুক্তির শর্তানুযায়ী এক বছর চুক্তি বাড়ানোর জায়গা ছিল। আমরাও তাকে পেয়ে খুশী। দ্বিতীয় মৌসুমেও কিছু করা যায় কিনা সেটা আমরা ভেবে দেখবো। এরপর তার যা ইচ্ছা তাই হবে।"

এর আগে ইন্টার মিলানে ইব্রাহিমোভিচের সাথে কাজ করার সুযোগ মরিনহোর হয়েছে। এই জুটি মিলে ২০০৮-০৯ মৌসুমে ইন্টারকে সিরি-রা শিরোপা উপহার দিয়েছিলেন। চারটি ভিন্ন দেশের হয়ে ১১টি লীগ শিরোপা জয়ের অভিজ্ঞতা রয়েছে ইব্রার। এ পর্যন্ত ইউনাইটেডের হয়ে ১৭টি ম্যাচে ৮ গোল করেছেন। প্রথম পাঁচ ম্যাচে তার কাছ থেকে পাঁচ গোল আসলেও সম্প্রতি শেষ ছয়টি প্রিমিয়ার লীগে ম্যাচে একটি গোলও করতে পারেননি।

সর্বশেষ সোয়াসনি সিটির বিপক্ষে ৩-১ গোলের জয়ের ম্যাচে তিনি পুনরায় গোলে ফিরেছেন। বহিষ্কারের কারনে শনিবার আর্সেনালের বিপক্ষে ১-১ গোলের ড্রয়ের ম্যাচটিতে তিনি খেলতে পারেননি।

সুইডেনের হয়ে ১১৬টি ম্যাচে রেকর্ড ৬২ গোল করেছেন ইব্রাহিমোভিচ। ইউরো ২০১৬ সালে গ্রুপ পর্ব থেকে সুইডেনের বিদায়ের সাথে সাথেই তিনি আন্তর্জাতিক ফুটবল থেকে অবসরের ঘোষনা দেন।

তথ্যসূত্রঃ কালের কন্ঠ

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০ টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

Googleplus Pint
Anik Sutradhar
Posts 6875
Post Views 110