MysmsBD.ComLogin Sign Up

Search Unlimited Music, Videos And Download Free @ Tube Downloader

৩১ বছরের আক্ষেপ ঘুচবে নিউজিল্যান্ডের?

In ক্রিকেট দুনিয়া - Nov 24 at 3:44pm
৩১ বছরের আক্ষেপ ঘুচবে নিউজিল্যান্ডের?

১৯৮৫ সালের পর নিউজিল্যান্ডে আটটি টেস্ট সিরিজ খেলেছে পাকিস্তান। একটিতেও হারেনি সফরকারীরা। এ সময়ে তারা পাঁচটি সিরিজ জেতে এবং তিনটিতে ড্র করে।

এবারও জয়ের লক্ষ্যে নিউজিল্যান্ডে উড়াল দিয়েছিল পাকিস্তান। কিন্তু ক্রাইস্টচার্চে প্রথম ম্যাচ হেরে যাওয়ায় দ্বিতীয় ম্যাচে সিরিজ বাঁচাতে লড়তে হবে সফরকারীদের।

অন্যদিকে সিরিজ জিতে ৩১ বছরের আক্ষেপ ঘোচাতে চাইবে স্বাগতিক নিউজিল্যান্ড!

শুক্রবার দুই দল দুই ম্যাচ সিরিজের শেষ ম্যাচে হ্যামিল্টনে মাঠে নামবে। মাঠে নামার আগেই বড় ধাক্কা হজম করতে হয়েছে কিউইদের। ২০১২ সালের পর থেকে নিউজিল্যান্ডের হয়ে টানা ৪৪ টেস্ট খেলা পেসার ট্রেন্ট বোল্ট সিরিজ নির্ধারণী টেস্ট খেলতে পারবেন না। ডান পায়ের হাঁটুর চোটের কারণে তাকে বিশ্রামে রেখেছে টিম ম্যানেজমেন্ট।

অন্যদিকে পাকিস্তানও ভালো অবস্থানে নেই। নিষেধাজ্ঞার কারণে ম্যাচে খেলতে পারবেন না অধিনায়ক মিসবাহ-উল-হক। স্লো ওভার রেটের কারণে এক ম্যাচের জন্য নিষিদ্ধ হয়েছেন মিসবাহ।

নিউজিল্যান্ড শেষ পাঁচ ম্যাচের চারটিতে হারার পর পাকিস্তানের বিপক্ষে দারুণভাবে ঘুরে দাঁড়ায়। অন্যদিকে পাকিস্তান শেষ পাঁচ টেস্টে তিনটিতে জয় ও দুটিতে পরাজয়ের স্বাদ নেয়। মিসবাহকে ছাড়া তাদের লড়াই যে কঠিন হতে যাচ্ছে, তা বলার অপেক্ষা রাখে না। প্রাক্তন অধিনায়ক আজহার আলী দলকে নেতৃত্ব দেবেন এবং মিসবাহের পরিবর্তে খেলবেন মোহাম্মদ রিজওয়ান।

তথ্যসূত্রঃ ইত্তেফাক

Googleplus Pint
Anik Sutradhar
Posts 6748
Post Views 120