MysmsBD.ComLogin Sign Up

নতুন গার্লফ্রেন্ডকে রোনালদোর প্রকাশ্য চুম্বন!

In খেলাধুলার বিবিধ - Nov 24 at 12:49pm
নতুন গার্লফ্রেন্ডকে রোনালদোর প্রকাশ্য চুম্বন!

নিজেকে এমনভাবে সাজিয়েছিলেন যাতে এক নজরেই চিনে ফেলা না যায়। কিন্তু নতুন গার্লফ্রেন্ড জর্জিনা রদ্রিগেজের সাথে রোমান্টিক সময়ে হারিয়ে গিয়েছিলেন বটে ক্রিশ্চিয়ানো রোনালদো। নইলে কি আর পাবলিক প্লেসের কথা ভুলে যান! ভুলে যাবেন কিভাবে পাপারাজ্জির কথা! বাহুলগ্না জর্জিনার সাথে প্রকাশ্যেই 'লিপ লকড' আবিস্কার করা গেল পর্তুগিজ সুপারস্টারকে। আর সেই ছবি এখন সারা বিশ্বের আনাচে কানাচে ছড়িয়ে যাচ্ছে। তাহলে অনেক কাল পর কি স্টেডি গার্লফ্রেন্ড পেলেন রিয়াল মাদ্রিদ তারকা?


সেটা এখন বলা যাচ্ছে না। যেমন বলা যায়নি গেল দুই বছরে। তবে রিয়ালের জন্যই বুধবার রোনালদো চ্যাম্পিয়ন্স লিগ ম্যাচ খেলতে ফেরেন পর্তুগালে। দেশে বরাবর বীরের সংবর্ধনা পান। এবারো পেয়েছেন নিজের প্রথম জীবনের দল স্পোর্তিং লিসবনকে হারিয়ে নক আউট পর্বের টিকেট কেটেই ফিরেছেন। তবে তার আগে রোনালদোর 'ভায়া' ছিল ফ্রান্স। সাথে ছিলেন স্পেনেরই মেয়ে জর্জিনা।

প্যারিসের ডিজনিল্যান্ডে গিয়েছিলেন রোনালদো। সাথে জর্জিনা। রোনালদোর মাথায় বেসবল ক্যাপ, হুডিও ব্যবহার করেছেন প্রয়োজনে, কালো চশমা ঢেকে রেখেছিল চোখ। অনেকে ঘুরে ঘুরে দেখেছেন। কিন্তু রোনালদো নিজেও ছিলেন ঘোরার মুডে। রাইডেও চড়েছেন দুজন। মানুষ জনের মাঝেই ঘোরার পথে থেমেছেন। দাঁড়িয়ে হাস্য-রসিকতায় সময় কাটে নতুন প্রেমিকার সাথে।

সেই দাঁড়ানো পরে কাছাকাছি আসার উপলক্ষ্য। ৩১ বছরের রোনালদো কাছে টানেন জর্জিনাকে। জর্জিনার দুই হাত বেষ্টন করে রোনালদোকে। প্রকাশ্যেই গার্লফ্রেন্ডের ওষ্ঠ চুম্বন করেন রোনালদো।

জর্জিনা হালে ইন্টারনেটে খোঁজা বিশ্বের অন্যতম জনপ্রিয় নাম। মাদ্রিদের মেয়েকে এখন রিয়ালের মাঠ সান্তিয়াগো বার্নাবুতে রোনালদোর খেলায় ভিআইপিতে দেখা যায়। রোনালদোর জন্য গলা ফাটান। মাদ্রিদে বিখ্যাত ব্র্যান্ড গুচির স্টোরের সাথে তার পেশাদার সম্পর্ক। ডলসি অ্যান্ড গ্যাবানার সাথেও জোট আছে।

জর্জিনা রোনালদোর জীবনে কতদিনের জন্য এলেন এই প্রশ্নটা অবশ্য আসতেই পারে। ২০১৫ সালের জানুয়ারিতে রুশ গ্ল্যামার গার্ল মডেল ইরিনা শায়েকের সাথে বিচ্ছেদ। ওই সম্পর্কটা অনেক দিন ছিল। এরপর বিচ্ছেদ। তারপর এক সন্তানের জনক রোনালদোর সাথে কোনো মেয়ের সম্পর্ক স্থায়ীত্ব পায়নি। জর্জিনার ক্ষেত্রে কি ঘটবে? বলতে পারে সময়।

তথ্যসূত্রঃ কালের কন্ঠ

Googleplus Pint
Anik Sutradhar
Posts 6740
Post Views 446