MysmsBD.ComLogin Sign Up

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

সিদ্ধ ডিমের বিনিময়ে যৌনকর্মী!

In সাধারন অন্যরকম খবর - Nov 24 at 7:56am
সিদ্ধ ডিমের বিনিময়ে যৌনকর্মী!

দেশে অভাব চলছে। হাতে নগদ অর্থ নেই। তাতে কী! যুবকের শরীরে আছে কামনা। এখন কী করবে সে! উপায় না পেয়ে একটি সিদ্ধ ডিমের বদলে যৌনতার দাবি করে বসল এক যৌনকর্মীর কাছে। ফলস্বরূপ যৌনকর্মীর হাতে মার খেতে হল তাকে। ঘটনাটি ঘটেছে জিম্বাবোয়ের একটি পতিতালয়ে। দেশটিতে যে অর্থনীতির করুণ অব্স্থা, এই ঘটনা যেন তারই প্রমাণ!

জানা যায়, একটি সিদ্ধ ডিম দিয়ে এক যৌনকর্মীর সাথে কিছু সময় উপভোগ করতে চাইল যুবকটি। প্রথমে তার অন্তর্বাস ধরে টানাটানি শুরু করে। তারপর শরীরের বিভিন্ন জায়গায় হাত দিতে থাকে। যুবকটির এমন ব্যবহারে শুরু থেকেই অসন্তুষ্ট ছিল ওই যৌনকর্মী।

তবুও নিজের পেশার প্রতি সম্মান ছিল তার। যুবকটির কাছে যে টাকা-পয়সা নেই, তা বুঝতে পেরেছিল ওই যৌনকর্মী। তাই যুবকটি যৌনতার প্রস্তাব রাখলে দর হাঁকেন তিনি। আর বিনিময়ে একটি মাত্র সিদ্ধ ডিম দিতে চায় যুবকটি।

কেননা হাতে থাকা শেষ টাকা দিয়ে সে দুটি ডিম কিনেছিল। আবার একটি খেয়েও ফেলেছিল। বাকি একটি দিয়েই যৌনতা কেনতে চেয়েছিল সে। যুবকের এ প্রস্তাব শুনে ক্ষিপ্ত হয়ে উঠে ওই পতিতা।

হাতে ধরা বিয়ারের বোতল দিয়ে যুবকটির মাথায় আঘাত করে। রক্তাক্ত অবস্থায় যুবকটির বলে, আমাকে মারার কী দরকার ছিল, না বললেই তো চলে যেতাম আমি । -বিডি প্রতিদিন

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০ টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

Googleplus Pint
Mizu Ahmed
Posts 4000
Post Views 1153