MysmsBD.ComLogin Sign Up

টিভিতে আজকের চলচ্চিত্র : ২৪ নভেম্বর , ২০১৬

In টিভির সময়সূচী - Nov 24 at 7:34am
টিভিতে আজকের চলচ্চিত্র : ২৪ নভেম্বর , ২০১৬

এক টাকার দেনমোহর : অভিনয়ে শাকিব খান, অপু বিশ্বাস, উজ্জ---ল, সোহেল রানা, সুচরিতা। পরিচালক এম বি মানিক। বিকেল ৩টা ১০ মিনিট, এটিএন বাংলা।

গল্পসূত্র : সুলতানরা তিন ভাই। তাদের এক বোন শাবনাম। এক টাকার দেনমোহরে তাকে বিয়ে করে শিকদারবাড়ির শাহেদ। শাবনাম গর্ভবতী হয়ে পড়ে। কিন্তু সে সম্পর্ক অস্বীকার করে আবার বিয়ের পরিকল্পনা করে শাহেদ। শেষ পর্যন্ত আত্মহত্যার পথ বেছে নেয় শাবনাম। বোনের মৃত্যুতে ভেঙে পড়ে সুলতানরা, প্রতিশোধ নিতে হয়ে ওঠে মরিয়া।

কাঁটাতার : শ্রীলেখা মিত্র, রুদ্রনীল ঘোষ, সুদীপ মুখার্জি, শংকর দেবনাথ। পরিচালক বাপ্পাদিত্য বন্দ্যোপাধ্যায়। দুপুর ১২টা, ডিডি বাংলা।

গল্পসূত্র : সীমান্তবর্তী অঞ্চল পটাশপুরের হাওয়া অফিসে কাজ করে বিনোদ। গ্যাস বেলুন উড়িয়ে প্রতিদিনকার আবহাওয়ার পূর্বাভাস লিখে টেলিগ্রাম করে শহরে। হাওয়া অফিসের শান্ত-নিস্তরঙ্গ জীবনে একদিন এসে হাজির হয় উদ্বাস্তু সুধা। বিনোদ ও তার সহকারীর রান্না করে। সুধার সঙ্গে ক্রমে শরীরী সম্পর্কে জড়িয়ে পড়ে বিনোদ। সুধার ভাষায়, তার তিনটি জীবন—ছিল সে পিরানী, চোরাকারবারি মজিদকে বিয়ে করে হয় রেহানা, এরপর সে আজকের সুধা।

বেটিং রাজা : অভিনয়ে রামচরণ তেজা, তামান্না ভাটিয়া, আজমল আমীর। পরিচালক সম্পথ নন্দী। রাত ৯টা ৩০ মিনিট, স্টার গোল্ড।

গল্পসূত্র : নেশায় বুঁদ হয়ে থাকে রাজের বাবা নারায়ণ। গুরুতর অসুস্থ হলে তাকে হাসপাতালে ভর্তি করা হয়। জানা যায়, এক মাসের মধ্যে তার লিভার ট্রান্সপ্লান্ট করতে হবে। আর এ জন্য প্রয়োজন ২০ লাখ রুপি। হতাশায় পড়ে রাজ। এমন সময় জেমস তাকে ২০ লাখ রুপি দেওয়ার অফার জানায়। বিনিময়ে প্রভাবশালী ব্যবসায়ী বেল্লারীর মেয়ে চিত্রাকে তার প্রেমে ফেলতে হবে। চ্যালেঞ্জ গ্রহণ করে রাজ।

ফেস/অফ : অভিনয়ে জন ট্রাভোল্টা, নিকোলাস কেজ, জোয়ান অ্যালেন। পরিচালক জন উ। সকাল ১১টা ৩৫ মিনিট, মুভিজ নাউ।

গল্পসূত্র : এফবিআইয়ের স্পেশাল এজেন্ট শন আর্চার। জানতে পারে, লস অ্যাঞ্জেলেসের একটি বিশেষ স্থানে রাখা হয়েছে টাইম বোমা। যথাসময়ে তা নিষ্ক্রিয় করা না গেলে ধ্বংস হয়ে যাবে পুরো শহর। সেটা রেখেছে সন্ত্রাসী কাস্টর ট্রয়। এদিকে আর্চার ছয় বছর ধরে খুঁজছে ট্রয়কে। কারণ আর্চারের ছেলেকে খুন করেছে ট্রয়।

Googleplus Pint
Noyon Khan
Posts 3481
Post Views 151