MysmsBD.ComLogin Sign Up

'ব্র্যাড পিটের সঙ্গে সেক্স করার বিষয়টি ছিল অদ্ভুত সুন্দর'

In বিবিধ বিনোদন - Nov 23 at 1:34pm
'ব্র্যাড পিটের সঙ্গে সেক্স করার বিষয়টি ছিল অদ্ভুত সুন্দর'

সম্প্রতি দ্য লেট নাইট শো-তে এসেছিলেন হলিউড তারকা ম্যারিওন কটিলার্ড। সেখানে তিনি নতুন স্পাই মুভিতে ব্র্যাড পিটের সঙ্গে যৌনতার কথা তুলে ধরেন। 'অ্যালিয়েড' নামের ওই ছবিতে ম্যারিয়নের সঙ্গে পিটের যৌনদৃশ্য রয়েছে। সে সম্পর্কে নিজের অভিজ্ঞতার কথা তুলে ধরেন তিনি।

শো এর সঞ্চালক স্টিফেন কোলবার্টের সঙ্গে ছবিটি নিয়ে বিস্তারিত কথা বলেন স্বপ্নময় চোখের এই সুন্দরী। বললেন, চিন্তা করুন। আপনি আপনার স্ত্রীর সঙ্গে বিছানা বা যেকোনো স্থানে সুন্দর সময় কাটাচ্ছেন। এখানে সেখানে আপনাদের দেখা যাচ্ছে। আপনাদের দিকে চোখ রেখেছে ক্যামেরা। শুটিংয়ের সময় অন্তত ৫০ জন মানুষ তা দেখছেন। এ অবস্থায় কি সেক্সি অনুভূতি পাবেন আপনি? বলতে থাকেন ম্যারিয়ন।

কিন্তু পিটের বিষয়টি আলদা। প্রেম নিবেদনের দৃশ্যগুলো খুবই সুন্দর। তা ছাড়া ব্র্যাড পিটের সঙ্গে সেক্স করার বিষয়টিটই আলাদা। এসব বলতে থাকেন অভিনেত্রী। এ সময় কোলবার্ট মজা করে বলেন, এ ছবিতে একাধিক সুন্দর দৃশ্য ছিল। আসলে আমি ছবির টিকিট বেশি বিক্রির চেষ্টা করছি।

কোটিলার্ড আরো বলেন, 'মিস্টার অ্যান্ড মিসেস স্মিথ (পিট ও অ্যাঞ্জেলিনা জোলি অভিনীত)' ছবিতে এক ধরনের কমেডি ছিল। আমাদের এ ছবিটিও বিনোদন দেবে। তবে এখানে প্রেম, বিশ্বাস ইত্যাদি বিষয় উঠে এসেছে গুরুত্বের সঙ্গে। ছবিটি রোমাঞ্চের সঙ্গে সামনে এগিয়েছে। তা ছাড়া ছবিটিই খুবই আবেগপূর্ণ। তবে এখানে একটি সাধারণ মিল রয়েছে। দুজন গুপ্তচর একটি মিশনে এসে মিলিত হন।

মিস্টার অ্যান্ড মিসেস স্মিথ ছবিতে কি হয়েছিল তা সবাই জানেন। ওই ছবির শুটিংয়েই দুজনের প্রেম হয়। পিটের জীবন থেকে জোলি ঝেঁটিয়ে বিদায় করেন জেনিফার অ্যানিস্টনকে। এরপর কি জোলিই হবেন পরবর্তী জেনিফার? সময়ই তা বলে দেবে।

তথ্যসূত্রঃ ম্যানস ওয়ার্ল্ড ইন্ডিয়া

Googleplus Pint
Anik Sutradhar
Posts 7007
Post Views 633