MysmsBD.ComLogin Sign Up

কোহলিকে নিয়ে অস্বস্তিতে আনুশকা

In বিবিধ বিনোদন - Nov 23 at 12:00pm
কোহলিকে নিয়ে অস্বস্তিতে আনুশকা

বিরাট কোহলি-আনুশকা শর্মার প্রেমের গল্প সবার কম-বেশি জানা। যদিও কিছু দিন আগে আনুশকাকে দূরে ঠেলে দেন কোহলি। পরে অবশ্য ভারতীয় টেস্ট অধিনায়ককে ফিরে পেয়েছেন নায়িকা। এখন উল্টো সেই কোহলিকে নিয়ে এখন মধুর সমস্যায় পড়েছেন আনুশকা।

সব ঠিকঠাক থাকলে বিরাট কোহলি ও অানুশকা শর্মাকে দেখা যাবে টেলিভিশনের জনপ্রিয় শো ‘কফি উইথ করণ’ সিজন ফাইভ-এ। শোটির উপস্থাপক করণ জোহরের সঙ্গে আড্ডায় মাতবেন এই দুই ভুবনের দুই তারকা। অবশ্য সব ঠিকঠাক থাকলে তবেই।

সূত্রের খবর, কোহলি ও আনুশকাকে নিজের শোয়ে পেতে মরিয়া করণ জোহর। কিন্তু অানুশকা নিজেই তো রয়েছেন একরাশ সমস্যায়। তিনি যেখানেই যাবেন, সেখানেই বিরাট কোহলিকে নিয়ে প্রশ্ন উঠবে। বিরাটকে নিয়ে প্রশ্নের জবাব দিতে দিতে ক্লান্ত হয়ে পড়বেন।

এখানেই সবকিছুর শেষ নয়। দু’জনে একসঙ্গে থাকলে সোশ্যাল মিডিয়ায় উঠবে ঝড়। কাল্পনিক সংলাপে ছেয়ে যাবে। আনুশকা জানেন এগুলো অনিবার্য। এতে অস্বস্তি বাড়বে তার।

তাই শেষ মুহূর্তে নিজেকে গুটিয়ে নিতেই পারেন আনুশকা শর্মা। এই একটা সমস্যার জন্যই বেঁকে বসতে পারেন নায়িকা। চা পান করার সময়ে ঠোঁটের সঙ্গে পেয়ালার যা দূরত্ব থাকে, এক্ষেত্রেও সেই একই দূরত্ব রয়েছে। -বিডি প্রতিদিন

Googleplus Pint
Mizu Ahmed
Posts 4156
Post Views 321