MysmsBD.ComLogin Sign Up

রহস্যের জট খুললো শাহরুখের বাড়িতে

In বিবিধ বিনোদন - Nov 23 at 6:31am
রহস্যের জট খুললো শাহরুখের বাড়িতে

গ্লোবাল সিটিজেন ফেস্টিভ্যাল আর কোল্ডপ্লের কনসার্টটি বলিউড তারকাদের পারফর্ম করার পাশাপাশি বেশ একটা আনন্দেরও সুযোগ করে দিয়েছিল। এমনকি সেই আনন্দের রেশ চলে শাহরুখ খানের বাড়ি পর্যন্ত। তারকারা সেখানে গিয়ে মাতেন রাতভর পার্টিতে।

আর এই পার্টি হঠাৎ করেই এক বিশেষ কিছু হয়ে উঠেছে সাম্প্রতিক সময়ের হিসেবের কারণে। বলিউড তারকাদের বাড়িতে পার্টি তো হরদমই লেগে থাকে। তাহলে এই পার্টি বিশেষ হয়ে ওঠার কারণ হল এই পার্টিতে এসেছেন বলিউডের অনেক তারকাই, যাদের নিয়ে পারস্পরিক মনোমালিন্যর খবর রয়েছে সংবাদ মাধ্যমগুলোতে। তবে এই পার্টির বদৌলতে বোঝা গেছে, এসব স্রেফ মিডিয়ার গুজব ছাড়া আর কিছু নয়।

যেমন ধরা যাক হৃতিক আর শাহরুখের কথা। শাহরুখের ‘রইস’ ছবিটির মুক্তির তারিখ পিছিয়ে শেষটায় এমন দিনে রিলিজ পাচ্ছে, যেদিন আবার হৃতিকের আলোচিত ‘কাবিল’ ছবিটিও মুক্তি পাবে। বলিউডে খবর রটেছিল, হৃতিক আর শাহরুখ নাকি একজন আরেকজনের মুখ পর্যন্ত দেখছেন না। অথচ পার্টিতে খোদ হৃতিক এসে হাজির হয়েছেন শাহরুখের বাড়িতে।

এই পার্টিতে আরো এসেছিলেন দীপিকা পাড়ুকোন, ফারহান আখতার, রণবীর সিং, ক্যাটরিনা কাইফ, সোনাক্ষি সিনহা, শ্রদ্ধা কাপুর, ইমতিয়াজ আলী, রিতেশ সিধবানি, বিধু বিনোদ চোপড়া, শ্রিয়া সরণ, দিয়া মির্জার মতো তারকারা।

তথ্যসূত্রঃ আজকাল

Googleplus Pint
Anik Sutradhar
Posts 7036
Post Views 137