MysmsBD.ComLogin Sign Up

টিভিতে আজকের চলচ্চিত্র : ২৩ নভেম্বর , ২০১৬

In টিভির সময়সূচী - Nov 23 at 2:34am
টিভিতে আজকের চলচ্চিত্র : ২৩ নভেম্বর , ২০১৬

সত্যের মৃত্যু নেই : অভিনয়ে সালমান শাহ, শাবানা, আলমগীর, শাহনাজ। পরিচালক ছটকু আহমেদ। বিকেল ৩টা ৩০ মিনিট, একুশে টেলিভিশন।

গল্পসূত্র : বোনের আকস্মিক মৃত্যুর পর তার ছেলে রানাকে লালন-পালন করে সালমা। রানার প্রতি বাড়তি যত্ন নিতে গিয়ে নিজের ছেলে জয় যে আদর-সোহাগ থেকে বঞ্চিত হচ্ছে, সেটা বুঝতে পারে না। বড় হওয়ার পর একটি খুনের মামলায় ফেঁসে যায় জয়। আদালতে ছেলের বিরুদ্ধে সাক্ষী দেয় মা। এদিকে বাবা বিচারক।

মেঘ কালো : অভিনয়ে সুচিত্রা সেন, বসন্ত চৌধুরী, সুব্রত চ্যাটার্জি, বিকাশ রায়, অপর্ণা দেবী। পরিচালক সুশীল মুখার্জি। দুপুর ১২টা, ডিডি বাংলা।

গল্পসূত্র : রায় পরিবারের ছোট সন্তান রথীন ভালোবেসে বিয়ে করে গরিবের মেয়ে সুজাতাকে। রথীনের বাবা এই বিয়ে মেনে নেয় না। স্ত্রী সুজাতা সন্তান জন্ম দিতে গিয়ে প্রাণ হারায়, সেই শোকে নিরুদ্দেশ হয়। অনাহারে-অবহেলায় দাদুর বাড়িতে পিসির কাছে মানুষ হয় রথীনের মেয়ে নির্মলা। ভালো ছাত্রি নির্মলা, অনেক কষ্টে লেখাপড়া করে ডাক্তার হয়েছেন। একই কলেজের প্রাক্তন ছাত্র নামকরা ডাক্তার কুন্তল চৌধুরী প্রেমে পড়ে নির্মলার। অন্যদিকে নির্মলার কাকা-কাকির ইচ্ছা, কুন্তলের সঙ্গে বিয়ে দেবে তাদের মেয়ে নিরুপমার।

মাই নেম ইজ অ্যান্থনি গনজালভেজ : অভিনয়ে নিখিল দ্বিবেদী, অমৃতা রাও, মিঠুন চক্রবর্তী। পরিচালক ই নিবাস। সন্ধ্যা ৬টা ৩০ মিনিট, ফিল্মি।

গল্পসূত্র : অনাথ অ্যান্থনি শহরের এক যাজকের কাছে মানুষ। অ্যান্থনির ইচ্ছা, সে একদিন বিখ্যাত অভিনেতা হবে। কিন্তু নানা জায়গায় ধরনা দিয়েও তার সেই আশা পূরণ হয় না। ঘটনাচক্রে পরিচয় হয় সহকারী পরিচালক রিয়ার সঙ্গে। তার সহযোগিতায় এগিয়ে আসে রিয়া। কিন্তু একটি হত্যাকাণ্ডের সাক্ষী হওয়ায় অ্যান্থনি পড়ে যায় নতুন সংকটে।

রেজিং ফোনিক্স : অভিনয়ে জিজা ইয়ানিন, কাজু প্যাট্রিক টাং, ডেভিড বুইনো। পরিচালক রাসানে লিমট্রাকুল। সন্ধ্যা ৬টা ৫২ মিনিট, স্টার মুভিজ।

গল্পসূত্র : একটি দল থাইল্যান্ডের বিভিন্ন স্থান থেকে নারীদের অপহরণ করে তাদের হত্যা করছে। মার্শাল আর্টে পারদর্শী সানিম ও তার বন্ধু অপহরণকারীদলের সঙ্গে যুক্ত হয় এবং অপহরণের মুহূর্তে অপহৃতদের সাহায্যে এগিয়ে আসে।

Googleplus Pint
Noyon Khan
Posts 3518
Post Views 213