MysmsBD.ComLogin Sign Up

Search Unlimited Music, Videos And Download Free @ Tube Downloader

কবে রানখরা কাটবে সৌম্যের

In ক্রিকেট দুনিয়া - Nov 22 at 9:26pm
কবে রানখরা কাটবে সৌম্যের

ঘরের মাঠে কিছুদিন আগে আফগানিস্তানের বিপক্ষে সিরিজে একেবারেই ফ্লপ ছিলেন সৌম্য সরকার। ব্যাটহাতে জাতীয় দলের হয়ে সাফল্য না পাওয়ায় সমালোচনার ঝড় ওঠে এই বাঁ-হাতি ওপেনারকে নিয়ে। তাই ইংল্যান্ড সিরেজে দলে ছিলেন, কিন্তু একাদশে সুযোগ পাননি সাতক্ষীরা থেকে উঠে আসা এই ক্রিকেটার।

শুধু জাতীয় দলেই নয়, ঘরোয়া আসরেও ব্যর্থতার বৃত্তে রয়ে গেলেন সৌম্য। ঘরোয়া টি-টোয়েন্টির সবচেয়ে বড় আসর বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) এখন পর্যন্ত কোনো ম্যাচেই খুব একটা উজ্জ্বলতা ছড়াতে পারেননি তিনি। চলমান এই আসরে এখন পর্যন্ত তাঁর সর্বোচ্চ ইনিংস ২৩ রান, কুমিল্লা ভক্টোরিয়ানসের বিপক্ষে।

আসরে এখন পর্যন্ত ছয়টি ম্যাচ খেলেছেন সৌম্য। তাঁর ইনিংসগুলো এমন-২৩, ১৩, ২, ১৪, ২২ ও ৩ রান।

মঙ্গলবার খুলনার বিপক্ষে জয়ের দিনে আলোচনায় আসে সৌম্যের রান খরা নিয়েও। এই ম্যাচে তিনি মাত্র ৩ রান করেন। ম্যাচ পরবর্তী সংবাদ সম্মেলনে এ সম্পর্কে রংপুর অললাউন্ডার জিয়াউর রহমান বলেন, ‘সৌম্য খুবই ভালো খেলোয়াড় এতে কোনো সন্দেহ নেই। সে খারাপ সময় পার করছে। আমরা তা নিয়ে মোটেও ভাবছি না। তাঁকে ফ্রি রাখতে চাই আমরা। আশা করছি সে দ্রুতই রানে ফিরবে।’

দলের সাফল্যেও বেশ উচ্ছ্বসিত হয়ে তিনি বলেন, ‘এটা আমাদের কাছে খুবই ভালোলাগার যে, দল ধারাবাহিকভাবে ভালো করছে। আশা করছি এই ধারাবাহিকতা আমরা পুরো আসেরেই ধরে রাখব।’

তাঁর দল রংপুর ছয় ম্যাচে ১০ পয়েন্ট নিয়ে তালিকায় শীর্ষে রয়েছে। আসরে এখন পর্যন্ত একটি ম্যাচ হেরেছে তারা। বাকি সবকটি ম্যাচেই জিতেছে সৌমের দল। অথচ তিনি নিজে ছিলেন ব্যর্থ।

তথ্যসূত্রঃ এনটিভি অনলাইন

Googleplus Pint
Anik Sutradhar
Posts 6796
Post Views 256