MysmsBD.ComLogin Sign Up

‘বাহুবলি-টু’র দৃশ্য ফাঁস

In সিনেমা জগৎ - Nov 22 at 9:18pm
‘বাহুবলি-টু’র দৃশ্য ফাঁস

২০১৫ সালে মুক্তি পায় ভারতের অন্যতম আলোচিত সিনেমা বাহুবলি-দ্য বিগিনিং। আগামী বছর মুক্তি পাবে সিনেমাটির দ্বিতীয় কিস্তি বাহুবলি-দ্য কনক্লুশন।

বাহুবলি-দ্য বিগিনিং সিনেমার ক্লাইমেক্স দৃশ্য এবং বক্স অফিস সাফল্যের কারণে সিনেমাটির দ্বিতীয় কিস্তি নিয়ে দর্শকের প্রতীক্ষা একটু বেশি।

ইন্টারনেটে ফাঁস হয়েছে বাহুবলি-টু বা বাহুবলি-দ্য কনক্লুশন সিনেমার দৃশ্য। এটি একটি যুদ্ধের দৃশ্য। ধারণা করা হচ্ছে, কাটাপ্পা কেন বাহুবলিকে হত্যা করেছিল এই উত্তর যে দৃশ্যে রয়েছে তার আগের দৃশ্য এটি। হোয়াটসঅ্যাপের মাধ্যমে দৃশ্যগুলো ফাঁস হয়েছে বলে জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম।

ফাঁস হওয়ার পর দৃশ্যগুলো ভাইরাল হয়। তবে ভিডিওগুলো যেন আর ছড়িয়ে না পড়ে নির্মাতা সেই ব্যাপারে পদক্ষেপ গ্রহণ করেছেন। এরই মধ্যে অন্ধ্রপ্রদেশ থেকে ৯ মিনিটের একটি দৃশ্য চুরির জন্য একজন গ্রাফিক্স ডিজাইনারকে গ্রেপ্তার করা হয়েছে বলে জানা গেছে।

কিছুদিন আগে প্রকাশিত হয়েছে বাহুবলি-দ্য কনক্লুশন সিনেমার ফার্স্ট লুক। ২০১৭ সালের ২৮ এপ্রিল, প্রেক্ষাগৃহে মুক্তি পাবে সিনেমাটি। বাহুবলি-দ্যকনক্লুশন সিনেমায় অভিনয় করছেন, প্রভাস, রানা দাগ্গুবতি, তামান্না, আনুশকা শেঠি, সত্যরাজ, রামায়া কৃষ্ণা সহ অনেকে।

তথ্যসূত্রঃ অনলাইন

Googleplus Pint
Anik Sutradhar
Posts 7055
Post Views 488