MysmsBD.ComLogin Sign Up

কামশক্তি বাড়ানোর সাতটি পদ্ধতি

In লাইফ স্টাইল - Nov 22 at 4:09pm
কামশক্তি বাড়ানোর সাতটি পদ্ধতি

পুরুষ হোক কিংবা নারী, প্রত্যেকেই যৌন আগ্রহ ও আনন্দ উপভোগ করার পদ্ধতি জানতে আগ্রহী। কারণ পুরুষের যৌনক্ষমতা শক্তি যদি কম থাকে, তবে তা কিন্তু তার পুরুষত্বহীনতার পরিচয়। আর এর প্রভাব তার সঙ্গীর যৌনজীবনেও পড়তে পারে। আর এতে সম্পর্কের চিড় ধরতেও বেশি সময় লাগবে না।

তাই পুরুষের কামশক্তি বাড়ানোর সাতটি পদ্ধতির কথা বলেছেন বিশেষজ্ঞরা। পাঠকদের জন্য পদ্ধতিগুলো তুলে ধরা হলো।

সঙ্গীর সঙ্গে একটি রোমান্টিক সন্ধে কাটাতে চাইলে কফি ও চকলেট কার্যকরী ভূমিকা পালন করতে পারে। কারণ, এই দু’টি খাবারে রয়েছে কামোদ্দীপক উপাদান। চকলেট, কফি মেজাজ ভাল রাখে, এন্ডরফিন ক্ষরণে সাহায্য করে, শক্তি প্রদান করে এবং শারীরিক দীর্ঘস্থায়িত্ব বৃদ্ধি করে।

যৌনক্ষমতা বৃদ্ধি করার সবচেয়ে গুরুত্বপূর্ণ উপায় ফিটনেস। এটি পুরুষের ক্ষেত্রে বিশেষ প্রয়োজনীয়। এতে শুধু ব্যক্তি সুস্থ থাকবেন তা নয়, শরীরে ফ্যাট টেস্টোটেরন উৎপাদনে বাধা দেয়। এছাড়াও পুরুষের পেটের চর্বি টেস্টোস্টেরণকে শোষণ করে নেয়। নারী এবং পুরুষ উভয়ের ক্ষেত্রেই অ্যারোবিক এক্সারসাইজ গুরুত্বপূর্ণ। এটি শরীরের যৌন অঙ্গে রক্তচলাচল বৃদ্ধি করে।

বিশেষ কিছু খাবার পুরুষের কামশক্তি বাড়াতে সক্ষম। যেমন টমেটো, ব্রকোলি, ডালিমের রস ইত্যাদি। অন্যদিকে জাঙ্কফুড, বেকড খাবার ও দুধ জাতীয় খাবার কামশক্তিকে মেরে ফেলে।

সঙ্গীর যদি যৌন ইচ্ছে হারিয়ে যেতে থাকে, তবে নিজেকে শান্ত রাখুন। তাকে বুঝতে সময় নিন এবং নিজের মনের কথা তাকে বুঝিয়ে বলুন। এছাড়াও এমন হলে চিকিৎসকের পরামর্শ নিন।

যৌন চাহিদা বাড়াতে ম্যাসাজ এক উল্লেখযোগ্য পদ্ধতি। মানসিক চাপ বা দুশ্চিন্তার কারণে আবসাদগ্রস্ত হলে সঙ্গীকে ম্যাসাজ দিতেই পারেন। তবে, ম্যাসাজ দেওয়ার সময় ঘরের আলো কম করে দিন। এটি যৌন চাহিদা বাড়াতে সাহায্য করবে।

গবেষণায় দেখা গেছে, রেড ওয়াইন সেক্স ড্রাইভকে উত্তেজিত করতে ভীষণ পরিমাণে সাহায্য করে। রেড ওয়াইন রক্তপ্রবাহকে বাড়াতে সাহায্য করে। ফলে, কাম উদ্দীপনা বৃদ্ধি পায়। এই সাত পদ্ধতি অবলম্বন করে পরিতৃপ্ত হতে পারেন যৌনমিলনে। -বিডি প্রতিদিন

Googleplus Pint
Mizu Ahmed
Posts 4113
Post Views 562