MysmsBD.ComLogin Sign Up

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

দিনে ৪ ঘণ্টা বাথরুমে কাটান শাহরুখ খান

In বিবিধ বিনোদন - Nov 22 at 3:59pm
দিনে ৪ ঘণ্টা বাথরুমে কাটান শাহরুখ খান

কপিল শর্মার কমেডি শো-তে একথা বলেছেন করণ। তবে শুধু শাহরুখ খান নন। কারিনা কাপুর, আলিয়া ভাট ও দীপিকা পাড়ুকোন সম্পর্কেও নিজের মতামত দিয়েছেন করণ।

কপিল শর্মার শো-তে এসে করণ জোহর জানিয়েছেন, তিনি এমন কিছু করতে চান যা মানুষ তাঁর কাছ থেকে আশা করেন না। দর্শককে সারপ্রাইজ় দিতে পছন্দ করেন তিনি। অভিনয় তিনি পছন্দ করতেন। কিন্তু অনুরাগ কাশ্যপের পিরিয়ড ক্রাইম ড্রামা বম্বে ভেলভেটের পর থেকে তাঁর অভিনয় প্রীতি অনেক কমে গেছে। ছবিতে অভিনয়ের পর তিনি যা প্রতিক্রিয়া পেয়েছিলেন, তা তিনি আশা করেননি। করণ নাকি এও জানিয়েছেন, বম্বে ভেলভেটের পর তিনি নাকি অভিনয়ের কোনও অফারই আর পাচ্ছেন না। ফিল্মে প্রধান কোনও চরিত্রে অভিনয় করা তো দূরের কথা। তিনি ক্যামিও বা স্পেশাল অ্যাপিয়ারেন্সের জন্যও ডাক পাচ্ছেন না।

সেই অনুষ্ঠানেই শাহরুখ সম্পর্কে এই সিক্রেটটি ফাঁস করেছেন করণ। জানিয়েছেন, শাহরুখ প্রতিদিন নিজের বাথরুমে ৪ ঘণ্টা কাটান। আলিয়া ভাট আসলে খুব ইন্টালিজেন্ট। করিনা কাপুর খুব গসিপ করতে ভালোবাসেন। কথা যা শোনেন, তা ঠেলে দেন রণবীর কাপুরের দিকে। আর ভাই রণবীর সেটি রাষ্ট্র করে দেন। এছাড়া আরও একজন সম্পর্কে বলেছেন করণ। তিনি দীপিকা পাড়ুকোন। করণের মতে, দীপিকা আসলে খুব ইমোশনাল। চট করে তাঁর চোখে জল চলে আসে।

অ্যায় দিল হ্যায় মুশকিলের পর মারাঠি ছবি সৈরাটের রিমেক করতে চলেছেন করণ জোহর। সেখানে অভিনয় করার কথা আছে শ্রীদেবী ও বনি কাপুরের মেয়ে জাহ্নবী কাপুরের। তবে তার আগে মুক্তি পাবে করণ জোহরের ধর্মা প্রোডাকশন প্রযোজিত ছবি ডিয়ার জিন্দেগি। ছবিতে অভিনয় করেছেন শাহরুখ খান ও আলিয়া ভাট। ছবিটি পরিচালনা করেছেন গৌরী শিন্ডে।

তথ্যসূত্রঃ এবেলা

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০ টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

Googleplus Pint
Anik Sutradhar
Posts 6875
Post Views 332