MysmsBD.ComLogin Sign Up

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

এবার বিখ্যাত এক অভিনেত্রীর শয্যাসঙ্গী ব্র্যাড পিট!

In বিবিধ বিনোদন - Nov 22 at 9:41am
এবার বিখ্যাত এক অভিনেত্রীর শয্যাসঙ্গী ব্র্যাড পিট!

অ্যাঞ্জেলিনার সঙ্গে বিবাহ বিচ্ছেদের শোক কাটিয়ে উঠেছেন ব্র্যাড পিট। গুজব উঠেছে, এর মধ্যেই নতুন শয্যাসঙ্গী বেছে নিয়েছেন এই হলিউড তারকা। শোনা যাচ্ছে, তার নতুন প্রেমিকাও নাকি বিখ্যাত এক অভিনেত্রী।

গত সেপ্টেম্বরে ব্র্যাঞ্জেলিনার সম্পর্কে ফাটল নিয়ে প্রথম জানতে পারে বিশ্ব। ১৫ ডিসেম্বর বিবাহ বিচ্ছেদের মামলা দায়ের করেন ব্র্যাড পিট ও অ্যাঞ্জেলিনা জোলি। মাত্র দু' বছরেই চুরমার হয় হলিউড নক্ষত্র দম্পতির সংসার। শোনা যায়, সন্তানদের প্রতি ব্র্যাডের উদাসীনতা এবং মমত্বের অভাব ছাড় দিতে না পেরেই স্বামীর সঙ্গে সম্পর্কের অবনতি ঘটে অ্যাঞ্জেলিনার।

সম্প্রতি আরও এক বিস্ফোরক খবরে তোলপাড় হলিউড। গুজবের মধ্যমণি এক জনপ্রিয় অভিনেত্রী যিনি কিনা অ্যাঞ্জেলিনায় চেয়ে কোন অংশে কম নন। বেশ কিছু দিন তার প্রেমে মশগুল হয়েছেন ব্র্যাড। সেই সম্পর্ক নাকি মনের দুয়ার পেরিয়ে শরীরী খেলায় পৌঁছে গিয়েছে, এমনও গুঞ্জন ছড়াচ্ছে। তবে ব্র্যাড পিটের জীবনের এই নতুন সঙ্গীনির নাম এখনও প্রকাশ পায়নি।

জানা গেছে, গুজব রটানোর পিছনে রয়েছেন ক্রিস হার্জগ, যিনি বহুকাল ব্র্যাঞ্জেলিনার নিরাপত্তার দায়িত্বে রয়েছেন। এমনকি জোলির বাবা জন ভইটের সুরক্ষার চাবিকাঠিও তারই হাতে রয়েছে। হার্জগ জানিয়েছেন, বেশ কিছু দিন হল অ্যাঞ্জেলিনাকে ছেড়ে অন্যত্র বাস করছেন গ্র্যাড। গোপনে এক বান্ধবীর সঙ্গে প্রায়ই তিনি ডেট করছেন বলেও শোনা যাচ্ছে।

তথ্যসূত্রঃ আজকাল

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০ টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

Googleplus Pint
Anik Sutradhar
Posts 6920
Post Views 228