MysmsBD.ComLogin Sign Up

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

তালাইভা কীভাবে সিগারেট খান, ফাঁস করলেন সালমান!

In বিবিধ বিনোদন - Nov 22 at 9:34am
তালাইভা কীভাবে সিগারেট খান, ফাঁস করলেন সালমান!

এখন আর শুধু দক্ষিণে নয়, উত্তর ভারতেও কেবল তালাইভারই কথা! স্বাভাবিক! সদ্য তাঁর নতুন ছবি ‘২.O’র পোস্টার লঞ্চ নিয়ে মাতোয়ারা হয়েছে বলিউড। এমনভাবে থ্রি-ডি কায়দায় ছবির মুখ্য দুই চরিত্রের সঙ্গে মোলাকাত তো আগে কখনো দেখেনি দেশ। বলিউডও নয়। ফলে, সবার মুখেই এখন কেবল ‘২.O’ এবং রজনীকান্তের কথা।

সেই কথা বলার তালিকায় নিজের নাম তুলেছেন সালমান খানও। ছবির পোস্টার লঞ্চে এসে তিনি মুখর হলেন রজনীকান্তের স্মৃতিচারণায়। এবং ফাঁস করে দিলেন রহস্য- ঠিক কীভাবে ধূমপান করেন তালাইভা।

সালমানের বক্তব্য অনুযায়ী সেই রহস্যের সঙ্গে তিনি পরিচিত হয়েছিলেন ১৯৯০ সালে। তখন অমিতাভ বচ্চনের ‘ঝুম্মা চুম্মা’ ট্যুরে বলিউডের অনেক শিল্পীই ঘুরছেন ইউরোপে। সেই ট্যুরে এসেছিলেন রজনীকান্তও। তার পর?

‘আমি বাথরুমে গিয়েছিলাম। দেখলাম, তালাইভা একটা সিগারেট হাতে নিয়েছেন। তার পর ঠিক যেভাবে ছবির পর্দায় তিনি সিগারেটটা মুখে ছুড়ে দেন, সেভাবেই ছুড়ে দিলেন মুখে! সিগারেটটা ধরিয়ে ধোঁয়া টানতে থাকলেন’, জানিয়েছেন সালমান। এবং শুধু জানিয়েই ক্ষান্ত থাকেননি! সবার সামনেই অনুকরণ করে দেখিয়েছেন তালাইভার সেই সিগারেট মুখে দেয়ার কায়দা।

এখানেই শেষ নয়। ‘আমি হতভম্ব হয়ে গিয়েছিলাম। প্রথমে ওঁকে ওইভাবে সিগারেট ধরাতে দেখে, তার পরে বাথরুমে ধোঁয়া টানতে দেখে। জানতে চাইলাম, আপনি বাইরে যাচ্ছেন না কেন? জবাব এল, বাইরে বড্ড হাওয়া’, বলেছেন সালমান! ‘তার পরে উঁকি দিয়ে দেখলাম, বাথরুমের মেঝেতে অনেকগুলো পোড়া সিগারেট পড়ে আছে’, একটু থেমে যোগ করলেন সালমান।

আমরা শুধু বলছি একটাই কথা! যাঁরা এতদিন হাসাহাসি করেছেন তালাইভার এই সিগারেট ধরাবার কায়দায়, তাঁরা দুটো জিনিস খেয়াল করুন। প্রথমত, ওটা ক্যামেরার কারসাজি নয়। দ্বিতীয়ত, তালাইভা তাঁর দর্শকদের মনোরঞ্জনের জন্য কী ভাবে সব সময়েই নিজেকে রাখেন অভ্যাসের মধ্যে! খুব বড় অভিনেতা না হলে এই নিষ্ঠা কি সম্ভব?

তথ্যসূত্রঃ সংবাদ প্রতিদিন

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০ টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

Googleplus Pint
Anik Sutradhar
Posts 6907
Post Views 162