MysmsBD.ComLogin Sign Up

ছবি ফ্লপ করায় প্রযোজককে টাকা ফেরত দেন রজনীকান্ত

In সিনেমা জগৎ - Nov 21 at 6:05pm
ছবি ফ্লপ করায় প্রযোজককে টাকা ফেরত দেন রজনীকান্ত

সিক্রেটটি প্রকাশ করেছেন অক্ষয় কুমার। রোবটের পোস্টার প্রকাশ অনুষ্ঠানে এসে একথা বলেছেন অক্ষয়। তিনি জানিয়েছেন, রজনী স্যার শুধু একজন সুপারস্টারই নন। তিনি সম্পূর্ণ একটা গ্যালাক্সি। অক্ষয় জানিয়েছেন, একটি ছবি করেছিলেন রজনীকান্ত। ছবিটি বক্স অফিসে তেমন সাফল্য পায়নি। ডিস্ট্রিবিউটরদের ডেকে তখন টাকা ফেরত দিয়েছিলেন রজনীকান্ত। সুপারস্টার হওয়ার এটাই সবচেয়ে বড় চিহ্ন। জানিয়েছেন অক্ষয় কুমার।

এছাড়া রোবট টু নিয়েও অনেক কথা বলেছেন অক্ষয়। ছবিতে তিনি ভিলেনের ভূমিকায় অভিনয় করেছেন। তাঁর লুক এখানে একেবারে আলাদা। অক্ষয় জানিয়েছেন, তিনি ২৫ বছরের ক্যারিয়ারে মেক আপ নিতেন না। কিন্তু এই ছবিতে সেটা পূরণ হয়ে গেছে। ৩ ঘণ্টা লেগেছে তাঁর মেক আপ করতে। মেক আপ তোলাটাও ছিল বেশ কঠিন। ১ ঘণ্টা সময় লাগত তাঁর মেক আপ তুলতে। যখন তাঁকে মেক আপ আর্টিস্টরা মেক আপ করতেন, তিনি টেলিভিশনে কত ছবি দেখেছেন!

অক্ষয় জানিয়েছেন, তাঁর সহ্যক্ষমতা বেশি। কিন্তু এই ছবিটা করতে গিয়ে তাঁর সহ্যক্ষমতা আরও বেড়েছে। এর জন্য তিনি রোবট টু-এর পরিচালক শঙ্কর ও সুপারস্টার রজনীকান্তকে ধন্যবাদ দিয়েছেন। তাঁরা যে রোবট টু-এ ভিলেন চরিত্রের জন্য তাঁকে নির্বাচন করেছেন, তাতে তিনি কৃতজ্ঞ। পরের বছর দিওয়ালিতে মুক্তি পাবে রোবট 2। ছবিতে অক্ষয় কুমার ও রজনীকান্ত ছাড়াও অভিনয় করেছেন অ্যামি জ্যাকসন।

সূত্রঃ কালেরকন্ঠ

Googleplus Pint
Mizu Ahmed
Posts 3787
Post Views 233