MysmsBD.ComLogin Sign Up

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

যে কারণে সাবেক সঙ্গীকে ভোলা যায় না

In লাইফ স্টাইল - Nov 21 at 3:46pm
যে কারণে সাবেক সঙ্গীকে ভোলা যায় না

সম্পর্ক শেষ বললেই কি সম্পর্ক শেষ হয়ে যায়? বিচ্ছেদের পরও অনেক সময় সঙ্গীকে ভোলা যায় না। তার সঙ্গে কাটানো মুহূর্ত, দীর্ঘদিন একসঙ্গে থাকার কারণে তার ওপর নির্ভরশীলতা—সব মিলিয়ে চাইলেই আগের সম্পর্ক মন থেকে মুছে ফেলা যায় না। আর কী কী কারণে সাবেক প্রেমিক বা প্রেমিকাকে ভোলা যায় না, তার কিছু কারণ নিচে দেওয়া হয়েছে। একনজরে দেখে নিন কী সেগুলো।

১. মায়ার কারণে
সম্পর্কে আকর্ষণ না থাকা, ভাবনার অমিল, সন্দেহ—এসবই মূলত সম্পর্ক বিচ্ছেদের কারণ। কিন্তু সম্পর্ক না থাকলে ভালোবাসাও কি থাকে না? সঙ্গীর সঙ্গে দীর্ঘদিন থাকায় তার প্রতি এক ধরনের আকর্ষণ ও মায়া চলে আসে। চাইলেই তা থেকে বেরিয়ে আসা সম্ভব হয় না। তাই অনেকেই সম্পর্ক বিচ্ছেদের পরও সাবেক সঙ্গীর কথা ভাবেন।

২. কিছু না থাকার চেয়ে সামান্য কিছু থাকা ভালো
মূলত এটা একটা প্রবাদ। সাবেক সঙ্গীর সঙ্গে ডেট করতে পারেন না, তাতে কী? অনেকের ধারণা, কিছু না থাকার চেয়ে মাঝেমধ্যে কথা বলা এবং দেখা করা মন্দ নয়। এমন ভাবনার কারণে অনেকে সাবেক সঙ্গীর সঙ্গে যোগাযোগ রাখেন।

৩. বন্ধু হয়ে থাকা
সম্পর্ক বিচ্ছেদের পরও আপনি যদি সাবেক প্রেমিক বা প্রেমিকার সঙ্গে বন্ধুত্ব বজায় রাখেন, তাহলে বুঝতে হবে তাকে এখনো ভালোবাসেন। এত কিছুর পরও সেই সঙ্গীর কাছে থাকার এটাই কারণ।

৪. ভুলতে না পারা
অনেকেই সম্পর্ক ভাঙতে মোটেই পছন্দ করেন না। সে কারণে বিচ্ছেদ হওয়ার পর সেটা মেনে নিতে পারেন না। তাই মনের শান্তির জন্যই সাবেক সঙ্গীর দ্বারস্থ হন।

৫. আগ্রহের কারণে
সে কী করছে, অন্য কোনো সম্পর্কে জড়াল কি না, কোথায় আছে এমন অনেক প্রশ্ন সাবেক প্রেমিক বা প্রেমিকাকে নিয়ে অনেকের মনে ঘুরপাক পায়। তাই এ বিষয়গুলোর প্রতি আগ্রহের কারণেই অনেকে সাবেক সঙ্গীকে নিয়ে চিন্তা করেন।

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০ টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

Googleplus Pint
Anik Sutradhar
Posts 6907
Post Views 328