MysmsBD.ComLogin Sign Up

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

মোহালি টেস্টে ব্রডের খেলা নিয়ে সংশয়

In ক্রিকেট দুনিয়া - Nov 21 at 3:41pm
মোহালি টেস্টে ব্রডের খেলা নিয়ে সংশয়

ভারতের বিপক্ষে তৃতীয় টেস্টে ইংলিশ ফাস্ট বোলার স্টুয়ার্ট ব্রডের খেলা নিয়ে যথেষ্ট সন্দেহ দেখা দিয়েছে। পেশীতে টান পড়ায় পুরোপুরি সুস্থ হয়ে উঠতে দুই সপ্তাহ সময় লাগতে পারে বলে ইঙ্গিত পাওয়া গেছে।

পায়ের ইনজুরি সত্ত্বেও বিশাখাপত্তমে চলমান দ্বিতীয় টেস্টে ব্রড দ্বিতীয় ইনিংসে নিয়েছেন চার উইকেট। ব্রডের গতির কাছে পরাস্ত হয়ে ভারত চতুর্থ দিনে ২০৪ রান সংগ্রহ করে। দিনের শেষে ব্রড বলেছেন, শারিরীক ভাবে টেস্ট ম্যাচটা কিছুটা কঠিন, কিন্তু এটাও খেলার একটি অংশ। দিনের শেষে ইনজুরি যেকোনো খেলোয়াড়েরই সঙ্গী হতে পারে। এসব কিছুর মধ্যেও নিজেকে এগিয়ে নিতে হবে। এই ম্যাচটি শেষ হলে পরবর্তী কার্যক্রম নিয়ে চিন্তা করতে হবে। তবে মনে হচ্ছে এই ধরনের ইনজুরিতে কিছুদিনের বিশ্রামের প্রয়োজন।

ভারতের বিপক্ষে তৃতীয় টেস্টটি আগামী শনিবার থেকে মোহালিতে শুরু হবে। চতুর্থ টেস্টটি মুম্বাইয়ে শুরু হবে ৮ ডিসেম্বর। ব্রড মনে করেন মোহালির তুলনায় মুম্বাইয়ের আগে যেহেতু ১৭ দিনের সময় আছে সে কারণে নিজেকে ফিট করে তোলা সহজ হবে।

ইতিমধ্যেই হাঁটুর ইনজুরির কারণে দলের মূল পেসার ক্রিস ওকস বাইরে থাকায় ইংল্যান্ডের জন্য ব্রডের ইনজুরি বাড়তি দুশ্চিন্তা হয়ে দাঁড়িয়েছে। ওকসের স্থানে কাঁধের ইনজুরি কাটিয়ে মাত্রই দলে ফিরেছেন জেমস অ্যান্ডারসন। পাঁচ ম্যাচের দীর্ঘ সিরিজে ব্যাক-আপ পেসার হিসেবে দলে আছেন স্টিভেন ফিন ও জেক বল। রাজকোটে অনুষ্ঠিত সিরিজের প্রথম টেস্টটি ড্র হয়েছিল।

তথ্যসূত্রঃ বিডিনিউজ২৪

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০ টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

Googleplus Pint
Anik Sutradhar
Posts 6920
Post Views 146