MysmsBD.ComLogin Sign Up

Search Unlimited Music, Videos And Download Free @ Tube Downloader

জ্যাকুলিন-তাপসীর সঙ্গে রোমান্স করবেন বরুণ

In সিনেমা জগৎ - Nov 21 at 3:26pm
জ্যাকুলিন-তাপসীর সঙ্গে রোমান্স করবেন বরুণ

নির্মিত হচ্ছে সালমান খান অভিনীত জড়ুয়া সিনেমার সিক্যুয়েল জড়ুয়া-টু। এই সিনেমায় এবার সালমান খানের পরিবর্তে অভিনয় করছেন বরুণ ধাওয়ান।

সিনেমায় নায়কের বিষয়টি পাকাপোক্ত হলেও নায়িকা কারা থাকছেন তা নিয়ে এত দিন চলছিল নানা জল্পনা-কল্পনা। অবশেষে নির্মাতা নিশ্চিত করেছেন বরুণের সঙ্গে সিনেমাটিতে রোমান্স করবেন জ্যাকুলিন ফার্নান্দেজ ও তাপসী পান্নু।

দুই অভিনেত্রীর মধ্যে জ্যাকুলিনের নামটি আগে থেকেই শোনা যাচ্ছিল। কিন্তু তাপসীকে সবার জন্য চমকই বটে। পিঙ্ক সিনেমায় অনবদ্য অভিনয় করেই যে তিনি জায়গা পেয়েছেন তা বলার অপেক্ষা রাখে না। এর আগে গুঞ্জন শোনা গিয়েছিল, আলিয়া ভাট এবং পরিণীতি চোপড়া জড়ুয়া-টু সিনেমায় অভিনয় করবেন।

কিছুদিন আগে এক অনুষ্ঠানে জড়ুয়া-টু সিনেমায় অভিনয়ের বিষয়ে প্রশ্ন করা হলে এ অভিনেত্রী বলেছিলেন, ‘সিনেমাটিতে অভিনয় করতে পারলে আমি খুবই খুশি হব। সেখানে ভিন্ন কিছু করা যাবে।’

জ্যাকুলিন ও তাপসীর সিনেমায় অভিনয় প্রসঙ্গে একটি সূত্র ভারতীয় সংবাদমাধ্যমকে বলেছে, ‘দুই নায়িকার কেউই এখনো চুক্তিতে স্বাক্ষর করেননি, তবে তারা জড়ুয়া-টু সিনেমায় অভিনয় করছেন তা নিশ্চিত।’

জড়ুয়া-টু সিনেমাটি প্রযোজনা করছেন সাজিদ নাদিয়াদওয়ালা। এতে দ্বৈত চরিত্রে অভিনয় করবেন বরুণ। সিনেমাটি পরিচালনা করছেন বরুণের বাবা নির্মাতা ডেভিড ধাওয়ান।

১৯৯৭ সালে মুক্তি পেয়েছিল জড়ুয়া। এই সিনেমাটিও পরিচালনা করেছিলেন ডেভিড ধাওয়ান এবং প্রযোজনা করেছিলেন সাজিদ নাদিয়াদওয়ালা। এতে সালমানের বিপরীতে অভিনয় করেছিলেন কারিশমা কাপুর ও রম্ভা।

ভারতের মুম্বাই, লন্ডন এবং থাইল্যান্ডে জড়ুয়া-টু সিনেমার শুটিং হবে বলে জানা গেছে।

তথ্যসূত্রঃ এবেলা

Googleplus Pint
Anik Sutradhar
Posts 6795
Post Views 213