MysmsBD.ComLogin Sign Up

ডেলিভারির পর হাসপাতাল থেকেই শুটিংয়ে ফিরতে চান কারিনা!

In বিবিধ বিনোদন - Nov 21 at 2:56pm
ডেলিভারির পর হাসপাতাল থেকেই শুটিংয়ে ফিরতে চান কারিনা!

‘অবাক হবেন না, যদি আমি ডেলিভারির পর হাসপাতাল থেকে সোজা শুটিংয়ে ফিরি’। এমনটিই জানিয়েছেন কারিনা কাপূর। আর মাত্র একমাস! তারপরই কারিনা ও সাঈফের ঘরে আসছে নতুন অতিথি। অন্তঃসত্ত্বা অবস্থায় যেভাবে শ্যুটিং করে, র্যাম্পে হেঁটে, বিভিন্ন ফটোশ্যুট করলেন করিনা কাপূর খান, তা এরমধ্যেই নয়া নজির সৃষ্টি করেছে।

এখনও পর্যন্ত একদিনও মাতৃত্বকালীন ছুটি নেননি বেবো। তাঁর এই কাজের প্রতি ভালবাসা দেখে অনেক সময়ই স্বামী সাইফ নাকি তাঁকে মজা করে বলেন, তাঁদের সন্তান হয়তো মেহেবুব স্টুডিওতেই জন্মাবে মন্তব্য করিনার।

এমনকি করিনা জানিয়েছেন, কারও অবাক হওয়ার কিছু নেই, যদি কেউ দেখেন তিনি হাসপাতাল থেকে সোজা শ্যুটিং ফ্লোরে ফিরেছেন। ইতিমধ্যে করিনা জানিয়েও দিয়েছেন, সবকিছু ঠিক থাকলে, সন্তান হওয়ার একমাসের মধ্যেই ফের তিনি কাজে ফিরবেন।

এখন আট মাস চলছে বেবোর। সম্প্রতি এই অবস্থায় একটি নজর কাড়া ফটোশ্যুটোও করেছেন তিনি। তাঁর বন্ধুরা এবং পরিবারের সদস্যরা তাঁকে একাধিকবার একটু বিশ্রাম নিতে বলেছেন। কাজের পরিমাণও কমিয়ে দেওয়ার পরামর্শ দেওয়া হয়েছে, কিন্তু করিনা কারও কথাই শোনেননি।

এদিকে গুজব ছিল করিনা-সাইফ তাঁদের সন্তানের লিঙ্গ নির্ধারণও করেছেন। এ বিষয়ে কারিনা জানিয়েছেন, এমন কোনও পরীক্ষাই তাঁরা কখনও করেননি। যে আসবে সেই তাঁদের কাছে ভীষণ আদরের হবে।

Googleplus Pint
Noyon Khan
Posts 3562
Post Views 146