MysmsBD.ComLogin Sign Up

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

বাজে ব্যাটিংয়ের জন্য হেরেছি : মুশফিক

In ক্রিকেট দুনিয়া - Nov 21 at 10:23am
বাজে ব্যাটিংয়ের জন্য হেরেছি : মুশফিক

খুলনা টাইটান্সের বিপক্ষে হারের জন্য ব্যাটিং ব্যর্থতাকে দায়ী করলেন বরিশাল বুলসের অধিনায়ক মুশফিকুর রহিম।

বিপিএলে রোববার দিনের একমাত্র ম্যাচে খুলনার দেওয়া ১৫২ রানের লক্ষ্যে খেলতে নেমে ১২৯ রানে অলআউট হয়ে যায় বরিশাল। অধিনায়কের বিশ্বাস, এই রান তাড়া করে জেতা সম্ভব ছিল।

ম্যাচ শেষে সংবাদ সম্মেলনে বরিশাল অধিনায়ক মুশফিক বলেন, ‘এই লক্ষ্য অবশ্যই তাড়া করার মতো ছিল। আজকে আমরা বাজে ব্যাটিংয়ের জন্য হেরেছি। আমাদের শুরুটা ভালো হয়নি। আপনি যদি পাওয়ার প্লে ঠিক মতো কাজে লাগাতে না পারেন তাহলে লক্ষ্য তাড়া সব সময়ই কঠিন হয়।’

মাঝারি লক্ষ্য তাড়া করতে নেমে ৪৫ রানেই ওপরের দিকের তিন ব্যাটসম্যানকে হারায় বরিশাল। তার মধ্যে আবার পঞ্চম থেকে নবম ওভার পর্যন্ত তারা কোনো বাউন্ডারি পায়নি। ব্যাটিংটা ঠিক মতো হলে এই ম্যাচ জেতা সম্ভব হতো বলেই মনে করেন বরিশাল অধিনায়ক।

‘টি-টোয়েন্টিতে এক ওভারে ম্যাচ ঘুরে যেতে পারে। আমরা যদি ব্যাটিং ঠিকঠাক করতাম তাহলে এই ম্যাচ জেতা যেত। শিশিরের জন্য ওদের বোলারদের জন্য কাজটা অনেক কঠিন হয়ে পড়েছিল। কিন্তু আমরা সুবিধাটা নিতে পারিনি,’ বলেন মুশফিক।

মঙ্গলবার নিজেদের সপ্তম ম্যাচে ‘স্বাগতিক’ চিটাগং ভাইকিংসের বিপক্ষে খেলবে বরিশাল। নিজেদের ভুল শুধরে সেই ম্যাচে ঘুরে দাঁড়ানোর প্রত্যয় অধিনায়কের, ‘আশা করছি ভুলগুলো শুধরে পরের ম্যাচে ফিরে আসতে পারব।’

তথ্যসূত্রঃ জাগোনিউজ২৪

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০ টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

Googleplus Pint
Anik Sutradhar
Posts 6875
Post Views 194