MysmsBD.ComLogin Sign Up

তাহসানের মিউজিক ভিডিওতে সুজানা!

In মিউজিক ক্যাফে - Nov 20 at 11:31pm
তাহসানের মিউজিক ভিডিওতে সুজানা!

চলতি বছরের ভালোবাসা দিবসে বাজারে আসে তাহসান ও ইমরানের দ্বৈত অ্যালবাম ‘মন কারিগর’। অ্যালবামে ৩টি করে গানে কণ্ঠ দেন দুই শিল্পী। এর মধ্যে তাহসানের গাওয়া ‘কেউ না জানুক’ গানটি অফিসিয়াল ভিডিও ছাড়াই ইউটিউবে ৩০ লাখ ভিউয়ার পেরিয়ে যায়। এবার তৈরি হলো গানটির ভিডিও। ভিডিওতে মডেল হয়েছেন সুজানা ও এবিএম সুমন।

ভিডিওটি নির্মাণ করেছেন বিজ্ঞাপন ও নাট্য নির্মাতা মিজানুর রহমান আরিয়ান। প্রযোজনা করেছে সিডি চয়েস। গানের মিউজিক ভিডিওটি পহেলা ডিসেম্বরে সিডি চয়েসের অফিসিয়াল ইউটিউব চ্যানেলে মুক্তি পাবে।

মিউজিক ভিডিওটি প্রসঙ্গে তাহসান বলেন, আমার অনেক পছন্দের একটি গান এটি। গানটির কথা-সুর চমত্কার। ভিডিওটিও দুর্দান্ত হয়েছে। আমার বিশ্বাস ভক্ত-শ্রোতারা কাজটি খুব পছন্দ করবেন।

ইমরান বলেন, তাহসান ভাইয়ের জন্য গানটি করার অনুভূতি ছিলাম অন্যরকম। এবার তার সঙ্গে ভিডিওতে অংশ নিতে পেরে আরো ভালো লাগছে।’

মিজানুর রহমান আরিয়ান বলেন, প্রথম শোনার পরই গানটির প্রেমে পড়ে যাই। এমন একটি গানের ভিডিও বানাতে পেরে ভালো লাগছে। খুব যত্ন নিয়ে কাজটি করেছি। আশা করি সবার ভালো লাগবে।’

সিডি চয়েসের কর্ণধার জহিরুল ইসলাম সোহেল জানান, ‘গানটি আমার একটি স্বপ্নের প্রজেক্ট। আমি নিজেও এই গানটির অনেক বড় একজন ফ্যান। শ্রোতাদের কাছে যদি এই মিউজিক ভিডিওটি জনপ্রিয়তা পায় তবে আমার এই প্রচেষ্টা সার্থক হবে।

Googleplus Pint
Noyon Khan
Posts 3500
Post Views 259