MysmsBD.ComLogin Sign Up

বাহুবলীর সঙ্গে জুটি বাঁধছেন নীল

In সিনেমা জগৎ - Nov 20 at 4:15pm
বাহুবলীর সঙ্গে জুটি বাঁধছেন নীল

বাহুবলী অভিনেতা প্রভাসের সঙ্গে জুটি বাঁধতে চলেছেন নীল নীতিন মুকেশ। ছবির নাম এখনও ঠিক হয়নি। ছবিটি পরিচালনা করবেন ওয়াই সুজিত রেড্ডি। পরের বছর রিলিজ করবে ছবিটি।

নীল বলেছেন, “ছবিটি চূড়ান্ত করতে আমি এক বছর সময় নিয়েছি। ছবির প্রস্তাব আমি গ্রহণ করেছি, কারণ ছবির স্টোরিলাইন। ছবির স্টোরিলাইন বেশ জটিল। আমার চরিত্রটিও চ্যালেঞ্জিং। আমি আরও একবার নিজের সঙ্গে পরীক্ষানিরীক্ষা করার সুযোগ পেলাম। প্রভাসের সঙ্গে কাজ করার জন্য আমি এক্সাইটেড হয়ে আছি।” ছবিটির জন্য তামিল ও তেলেগুর স্পেশাল ক্লাস করেছেন নীল।

একন বাহুবলী টু-এর কাজ নিয়ে ব্যস্ত আছেন প্রভাস। এই ছবিটিও পরের বছর রিলিজ করবে। সুজিত রেড্ডির ছবি ও বাহুবলী টু ছাড়া আরও একটি প্রজেক্ট আছে প্রভসের হাতে। শোনা গেছে, সেই ছবিতে প্রভাসকে পুলিশ অফিসারের ভূমিকায় দেখা যাবে। ছবির শুটিং সম্ভবত পরের বছর জুন মাসে শুরু হবে। তবে অফিসিয়ালি এখনও কিছু ঘোষণা হয়নি। ছবিটি বড় বাজেটের ছবি। শোনা গেছে ১০০ কোটি টাকা ব্যয়ে তৈরি হবে ছবিটি।

এছাড়া সূর্যর সিংহম থ্রি ছবিতেও নাকি স্পেশাল অ্যাপিয়ারেন্সে দেখা যাবে প্রভাসকে। সিংহম 3-এ সূর্য ছাড়াও অভিনয় করছেন অনুষ্কা শেট্টি ও শ্রুতি হাসান। ১৬ ডিসেম্বর রিলিজ করবে ছবিটি।

তথ্যসূত্রঃ আজকাল

Googleplus Pint
Anik Sutradhar
Posts 6748
Post Views 227