MysmsBD.ComLogin Sign Up

২০০ মিলিয়ন পাউন্ডে ম্যানসিটিতে মেসি!

In ফুটবল দুনিয়া - Nov 20 at 4:10pm
২০০ মিলিয়ন পাউন্ডে ম্যানসিটিতে মেসি!

লিওনেল মেসির শরীরে ম্যানচেস্টার সিটির জার্সি দেখে চমকে গেলেন! না। ওটা এখনো ওঠেনি। তবে শোনা যাচ্ছে ইংলিশ ক্লাবটি নাকি মাথা ঘুরিয়ে দেওয়া ২০০ মিলিয়ন পাউন্ডের বেশি দিয়ে বার্সেলোনা থেকে মেসিকে কিনে নেওয়ার পণ করেছে।

ম্যানসিটিতে আছেন মেসির গুরু পেপ গার্দিওলা। ইংলিশ প্রিমিয়ার লিগ ও চ্যাম্পিয়ন্স লিগে শ্রেষ্ঠত্ব নিশ্চিত করতে কোচ গার্দিওলাকে নাকি সীমাহীন অংকের টাকা খরচের স্বাধীনতা দিয়ছে ক্লাবটি। সেই কারণেই এই গুজবের পালে হাওয়া লাগছে।

৫ বারের ফিফা বিশ্বসেরা ফুটবলার মেসির সাথে বার্সার চুক্তি ২০১৮ সালে শেষ হবে। ক্লাবটির প্রেসিডেন্ট বলেছেন, তাদের সাথেই ক্যারিয়ারের শেষ পর্যন্ত থাকবেন আর্জেন্টাইন জাদুকর। কিন্তু মেসি তো চুক্তি বাড়াননি। বার্সা জানে অবস্থাটা এমনই থাকলে তাদের ২১৫ মিলিয়ন পাউন্ডের বাই আউট ক্লজ থাকতেই মেসিকে বিক্রি করতে হবে। নইলে ১২ মাস পর তারা সেই মূল্য পাবে না। সব মিলিয়ে হিসেবটা রূপরেখা পাচ্ছে।

পল পগবাকে ৮৯ মিলিয়ন পাউন্ডে কিনে ম্যানচেস্টার ইউনাইটেড এই মৌসুমে রেকর্ড গড়েছে। তবে তার বিশ্ব রেকর্ডটা এখন মেসির হাতেই ভাঙতে পারে। ম্যানসিটি নাকি মেসিকে সপ্তাহে ৫০০,০০০ পাউন্ড বেতন দেওয়ার পরিকল্পনাও চূড়ান্ত করেছে।

কিন্তু মেসি কি যাবেন? বিষয়টা হলো এর আগেও এমন গুজবে নানা ক্লাবের জার্সি পরিয়ে দেওয়া হয়েছে মেসির ছবিতে। কিন্তু বাস্তবে পেশাদার ক্যারিয়ারে বার্সেলোনা ছাড়া আর কোনো ক্লাবের জার্সিই যে পরেননি মেসি!

তথ্যসূত্রঃ অনলাইন

Googleplus Pint
Anik Sutradhar
Posts 6714
Post Views 700