MysmsBD.ComLogin Sign Up

শেষ টেস্ট জিততে ৫ ক্রিকেটারকে বাদ দিল অস্ট্রেলিয়া!

In ক্রিকেট দুনিয়া - Nov 20 at 3:31pm
শেষ টেস্ট জিততে ৫ ক্রিকেটারকে বাদ দিল অস্ট্রেলিয়া!

অস্ট্রেলিয়া ক্রিকেটে খুব খারাপ সময় যাচ্ছে। একসময়ের ক্রিকেট বিশ্বের শাসক দলটির বর্তমানে জঘন্য পারফরমেন্সের জন্য সমালোচনার তীরে বিদ্ধ হচ্ছে। নিজেদের মাটিতে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে প্রথম দুই টেস্ট হেরে সিরিজ খুইয়েছে।

সিরিজের তৃতীয় তথা শেষ টেস্ট তাই ‘হোয়াইটওয়াশ ম্যাচ’। এই ম্যাচকে সামনে রেখে একসঙ্গে পাঁচ ক্রিকেটারকে দলের বাইরে বাইরে পাঠাল অজি টিম ম্যানেজম্যান্ট!

হোয়াইটওয়াশের লজ্জা এড়াতে তৃতীয় ম্যাচে অজি দলে বড় পরিবর্তন আসবে তা অনুমিতই ছিল। যথারীতি তাই হয়েছে। শেষ টেস্ট দলে জায়গা হয়নি আগের দুই ম্যাচে খেলা ৫ ক্রিকেটারের! দল থেকে বাদ পরেছেন জো বার্নস, অ্যাডাম ভোজেস, কালাম ফার্গুসন, পিটার নেভিল ও জো মিনি।

তাদের বদলে দলে সুযোগ পেয়েছেন অভিষেকের অপেক্ষায় থাকা চার ক্রিকেটার ম্যাথু রেন শ, পিটার হ্যান্ডসকম্ব, নিক ম্যাডিসন ও চাড সাইর। এছাড়া দলে প্রত্যাবর্তন ঘটেছে উইকেটকিপার ম্যাথু ওয়েড ও ফাস্ট বোলার জ্যাকসন বার্ড-এর।

উল্লেখ্য, আগামী ২৪ নভেম্বর থেকে অ্যাডিলেডে শুরু হচ্ছে অস্ট্রেলিয়া বনাম দক্ষিণ আফ্রিকার মধ্যকার তৃতীয় টেস্ট। ৫ ক্রিকেটারকে বাদ দিয়েও কি শেষ টেস্টে হার এড়াতে পারবে অস্ট্রেলিয়া? এই প্রশ্নের জবাব দেবে সময়। -কালেরকন্ঠ

Googleplus Pint
Mizu Ahmed
Posts 4105
Post Views 487