MysmsBD.ComLogin Sign Up

রোনালদোর হ্যাটট্রিকে রিয়ালের ডার্বি জয়

In ফুটবল দুনিয়া - Nov 20 at 8:56am
রোনালদোর হ্যাটট্রিকে রিয়ালের ডার্বি জয়

ক্রিস্টিয়ানো রোনালদোর দুর্দান্ত হ্যাটট্রিক মাদ্রিদ ডার্বি জিতে নিল রিয়াল মাদ্রিদ। শনিবার রাতে অ্যাটলেটিকো মাদ্রিদের ঘরের মাঠ ভিসেন্তে ক্যালদেরনে থেকে ৩-০ গোলের জয় নিয়ে ঘরে ফিরে স্প্যানিশ জায়ান্টরা।

ম্যাচ শুরু হওয়ার আগেই ভিসেন্তে ক্যালদেরনে স্টেডিয়াম কানায় কানায় পূর্ণ। যেন তিল ধারণের ঠাঁই নাই। ৫৩ হাজার ৭৪১ জন দর্শক হাজির হয় প্রিয় দলকে সমর্থন দিতে। পুরোটা সময় করতালি আর উল্লাসে মাঠের তারকা-মহা-তারকাদের বেশ তাতিয়ে রাখেন তারা।

ম্যাচের চিত্রনাট্যটা বোধ হয় আগেই ঠিক করে রেখেছেন রিয়াল সুপারস্টার রোনালদো। ২৩ মিনিটের মাথায় প্রতিপক্ষের গোলরক্ষককে বোকা বানিয়ে রিয়ালকে এগিয়ে দেন সি আর সেভেন।

এক গোল খেয়ে অনেকটা স্তব্ধ হয়ে যায় অ্যাটলেটিকোর মাঠ। গোল শোধে মরিয়া গ্রিজম্যানরা সুযোগ পেলেই আক্রমণে পা বাড়ায়। তাতে অবশ্য লাভ হয়নি। খালি হাতেই প্রথমার্ধ শেষ করেতে হয় স্বাগতিকদের।

বিরতির পর আরও দুরন্ত হয়ে উঠেন রোনালদো। ৭১ মিনিটে পেনাল্টি থেকে দলের ব্যবধান ২-০ করেন এই পর্তুগাল তারকা। এর মিনিট পাঁচেক পরে ফের ‘রোনালদো শো’ দেখে ফুটবল বিশ্ব। গ্যারেথ বেলের অ্যাসিস্টে অ্যাটলেটিকোর জালে নিজের ও দলের তৃতীয় গোলটি উদযাপন করেন রোনালদো।

শেষ পর্যন্ত নির্ধারিত সময়ে আর কোনো গোল না হওয়ায় ৩-০ গোলের বিশাল জয় নিয়ে মাদ্রিদ ডার্বি জয় করে মাঠ ছাড়েন রোনালদো-বেল-বেনজেমারা।

তথ্যসূত্রঃ অনলাইন

Googleplus Pint
Anik Sutradhar
Posts 7106
Post Views 162