MysmsBD.ComLogin Sign Up

Search Unlimited Music, Videos And Download Free @ Tube Downloader

বলিউডে বিদেশি সুন্দরীদের চমক!

In বিবিধ বিনোদন - Nov 20 at 8:49am
বলিউডে বিদেশি সুন্দরীদের চমক!

উড়াল দিয়ে এসেছেন তারা। কেউ দূরপ্রাচ্য, কেউ সিংহল দ্বীপ, কেউবা সেই গ্রিস থেকে। উদ্দেশ্য, মুম্বাইয়ের ফিল্ম-পাড়ার গ্ল্যামার জগতে ঠাঁই করে নেওয়া। আবেদনময়ীর ব্র্যান্ড ছাপিয়ে আলোচিত অভিনেত্রীও হয়ে উঠেছেন এদের কেউ। ব্লুগ্যাপে এক ঝলকে খোঁজ মিলল এমনই ১০ সুন্দরীর।

১. জ্যাকলিন ফার্নান্দেজ
সিংহল দ্বীপের এই সুন্দরী ২০০৬ সালে ‘মিস শ্রীলংকা ইউনিভার্স’ জিতেছিলেন। ২০০৯ সালে সুজয় ঘোষের ‘আলাদিন’ ছবি দিয়ে বলিউডে পদার্পণ তাঁর। সালমান খানের বিপরীতে ‘কিক’ সাফল্যের পর এখন বলিউডের হিট অভিনেত্রী জ্যাকলিন।

২. সানি লিওন
ভারতীয় বংশদ্ভূত কানাডার নাগরিক সাবেক পর্নো তারকা সানি লিওন নীল ছবির ক্যারিয়ার ছেড়ে বলিউডে তরী ভেড়ান ভাট ক্যাম্পের ‘জিসম ২’ দিয়ে। এরপর রাগিনী ‘এমএমএস ২’, ‘জ্যাকপট’। সবশেষ ‘এক পেহেলি লীলা’র সাফল্য বুঝিয়ে দিয়েছে, বলিউডের এ সময়ের ‘বেবি ডল’ নিজের আসন পাকাপোক্ত করে তুলেছেন।

৩. ক্যাটরিনা কাইফ
আধা ইংরেজ এই ভারতীয় অভিনেত্রীর বলিউড অভিষেক ছিল ‘বুম’ ছবিতে। রগরগে উপস্থিতি দিয়ে শুরু করলেও অক্ষয়, সালমান, শাহরুখ, আমির, রণবীর কাপুরের মতো অভিনেতাদের সাথে কাজ করে বলিউডে শক্ত জায়গা তৈরি করে ফেলেছেন সময়ের সাথে সাথে। রণবীর কাপুরের সাথে সম্পর্ক নিয়েও তুমুল আলোচনায় রয়েছেন বলিউডের ‘বার্বি ডল’ ক্যাটরিনা।

৪. ক্লডিয়া সিয়েসলা
ক্লডিয়ার জন্ম পোল্যান্ডে। বাবা পোলিশ, মা জার্মান। নিজের বুঝে গ্রহণ করেছেন হিন্দুধর্ম। অক্ষয় কুমারের ‘খিলাড়ি ৭৮৬’ ছবি দিয়ে তাঁর বলিউডে আবির্ভাব। আলোচিত হয়েছেন এ ছবির ‘বালমা’ গানটি দিয়ে।

৫. নার্গিস ফাখরি
পাকিস্তানি বংশোদ্ভূত হলেও নার্গিস মূলত আমেরিকান অভিনেত্রী। রণবীর কাপুরের বিপরীতে ‘রকস্টার’ দিয়ে বলিউডে তাঁর অভিষেক ছিল স্বপ্নের মতো। সুপার মডেল নার্গিসের ফ্যাশন দুনিয়ায় দেদার কদর। এখন কাজ করছেন অক্ষয় কুমারের প্রোডাকশনের তিনটি ছবিতে। উদয় চোপড়ার সাথে তাঁর প্রেমের গুজবও জোর চলছে বি টাউনে।

৬. এলি আবরাম
সুইডিশ-গ্রিক অভিনেত্রী এলি আবরামের বলিউডে কাজ শুরু ‘মিকি ভাইরাস’ দিয়ে। বলিউডে আসন তৈরির চেষ্টায় অংশ নিয়েছেন আলোচিত রিয়্যালিটি শো ‘বিগ বস’-এ। তাঁর জন্য আশার কথা, সালমান খান তাঁকে তুলনা করেছেন ক্যাটরিনা কাইফের সাথে!

৭. বারবারা মোরি
মেক্সিকান অভিনেত্রী বারবারা মোরির বলিউডে অভিষেক সুপারস্টার হৃতিকের বিপরীতে। ‘কাইটস’ ছবিতে বারবারা-হৃতিকের রসায়ন শুধু পর্দায় নয়, বাইরেও গড়িয়েছিল অনেক দূর। এ মুহূর্তে অবশ্য বলিউডে বিশেষ কোনো কাজ করছেন বলে খবর নেই।

৮. অ্যামি জ্যাকসন
এই ব্রিটিশ সুন্দরী কেবল বলিউডে নয়-তামিল ও তেলেগু ছবিতেও নিয়মিত অভিনয় করে চলেছেন। প্রতীক বাব্বরের বিপরীতে ‘এক দিওয়ানা থা’ ছবিতে অভিনয় করে বলিউডে নজর কাড়েন সবার। কেবল গ্ল্যামার নয়, তাঁর অভিনয়-দক্ষতাও প্রশংসা পেয়েছে সমালোচকদের থেকে।

৯. জিসেলি মন্তিরো
এই ব্রাজিলিয়ান মডেল বলিউডের অভিনেত্রী হয়েছেন ২০০৯ সালের ব্যবসাসফল ছবি ‘লাভ আজ কাল’ দিয়ে। এ ছবিতে ‘হারলিন কৌর’ নামের এক শিখ তরুণীর চরিত্রে অভিনয় করে নজর কাড়েন সবার, বিপরীতে ছিলেন সাইফ আলী খান। ২০১১ সালে অভিনয় করেন ‘অলওয়েজ কাভি কাভি’ নামের আরেকটি ছবিতে।

১০. ইয়ানা গুপ্ত
বিবেক ওবেরয়ের ‘দম’ ছবিতে ‘বাবুজি জারা ধীরে চ্যলো’ গানে পারফর্ম করে তুমুল আলোচনায় এসেছিলেন এই চেক রূপসী। চেকোশ্লোভাকিয়া থেকে বলিউডে পাড়ি জমানো বৃথা নয় তাঁর, কাজ করেছেন ১১টি বলিউডি ছবিতে।

Googleplus Pint
Noyon Khan
Posts 3329
Post Views 230