MysmsBD.ComLogin Sign Up

কুমিল্লার কাছে এমন 'ভীতিহীন' খেলাই চান মাশরাফি

In ক্রিকেট দুনিয়া - Nov 20 at 8:46am
কুমিল্লার কাছে এমন 'ভীতিহীন' খেলাই চান মাশরাফি

"একটা জয় আমাদের খুব দরকার ছিল। আশা করছি আগামী ম্যাচ থেকে সব ঠিক হয়ে যাবে।" কুমিল্লা ভিক্টোরিয়ান্সের অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা বললেন এবারের আসরে প্রথম জয় তুলে নেওয়ার পর। টানা ৫ ম্যাচে হারার পর টুর্নামেন্টের প্রথম জয় পেয়েছে বর্তমান চ্যাম্পিয়নরা। রাজশাহী কিংসকে চট্টগ্রামে হারিয়েছে ৩২ রানে। দলের কাছে এই ম্যাচের মতো 'ভীতিহীন' ক্রিকেটই মাশরাফির চাওয়া।

মাশরাফির দলের জন্য এই আসরের প্রথম থেকে কিছুই কাজে আসছিল না। না ব্যাটিংয়ে। না বোলিংয়ে। এদিন আগে ব্যাট করে ৫ উইকেটে ১৫২ রান করেছিল কুমিল্লা। এবারের আসরে আগে ব্যাট করে যেটি তাদের সর্বোচ্চ। ম্যাচের পরে অবশ্য মাশরাফি বলেছেন, "আমার মনে হয় আমরা খুব বেশি রান করতে পারেনি। বোলাররা তাও দুর্দান্ত বোলিংয়ে কাজটা করে দিয়েছে।"

পাকিস্তানি পেসার সোহেল তানভির ৪ উইকেট নিয়েছেন। ২ ওভারে ২টি করে। তরুণ পেসার মোহাম্মদ সাইফুদ্দিনের শিকার ৩ উইকেট। তাতে ১৯ ওভারে ১২০ রানে অল আউট রাজশাহী। কুমিল্লার তরুণ খেলোয়াড়দের একজন টেলিভিশন সাক্ষাৎকারে বলছিলেন 'ভীতিহীন' ক্রিকেটের কথা।

মাশরাফির কণ্ঠেও উচ্চারিত হলো সেটি, "আমরা সবসময় ভীতিহীন ক্রিকেট খেলায় বিশ্বাস করি। ভীতিহীন ক্রিকেটই আমাদের চাওয়া।" এই জয় আসলে কুমিল্লার আত্মবিশ্বাস ফিরে পাওয়ারও। যেটি টানা ৫ হারে গিয়ে ঠেকেছিল তলানিতে। এই অবস্থায় শিরোপা ধরে রাখা হয়তো কঠিন। কিন্তু মাশরাফির সাথে সোহেল তানভিরও বলে গেলেন, "শেষ পর্যন্ত আমরা আমাদের প্রথম ম্যাচ জিতলাম। এই উইনিং মোমেন্টাম ধরে রেখে এগুতে চাই আমরা।" কুমিল্লার পরবর্তী ম্যাচ ২১ নভেম্বর। চিটাগং ভাইকিংসের বিপক্ষে। এই জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামেই।

তথ্যসূত্রঃ কালের কন্ঠ

Googleplus Pint
Anik Sutradhar
Posts 6748
Post Views 122