MysmsBD.ComLogin Sign Up

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

প্রকাশ হলো রাজীব-রাফাতের উদাস লাগে মন!

In মিউজিক ক্যাফে - Nov 19 at 9:19pm
প্রকাশ হলো রাজীব-রাফাতের উদাস লাগে মন!

জনপ্রিয় গীতিকার রাজীব আহমেদের লেখা গানে কণ্ঠ দিয়েছেন সময়ের আলোচিত সংগীতশিল্পী শাহরিয়ার রাফাত। ‘উদাস লাগে মন’ শিরোনামের গানটির সুর-সংগীতও করেছেন রাফাত।

গানটি আজ শনিবার (১৯ নভেম্বর) প্রকাশ হয়েছে ইউটিউবে। গানটি দিয়েই প্রথমবারের মতো একসঙ্গে গান করলেন রাজীব ও রাফাত। স্যাড-রোমান্টিক ঘরানার গানটির মিউজিক ভিডিওতে মডেল হিসেবে রয়েছেন মডেল-অভিনেত্রী শ্রাবণী পুষ্প।

গানটি নিয়ে রাজীব আহমেদ বললেন, ‘আমি আইয়ূব বাচ্চু, জেমস, আসিফ আকবরের মতো জনপ্রিয় শিল্পীদের জন্য গান লিখেছি। কিন্তু নতুন প্রজন্মের শিল্পীদের সঙ্গে খুব একটা কাজ করা হয়নি। সেই ভাবনা থেকে রাফাতের সঙ্গে প্রথম কাজ করলাম।

রাফাত আমার লেখা মোট তিনটি গান গেয়েছে। তার মধ্যে ‘উদাস লাগে মন’ গানটি আজ প্রকাশিত হলো। আমারতো ভালো লাগছে, আশা করছি শ্রোতাদেরও ভালো লাগবে।’

তিনি আরো বলেন, ‘দীর্ঘদিন ধরেই আমি গান লিখছি। কিন্তু জনপ্রিয়তার স্রোতে গা ভাসাইনি। নিজের কাছে পছন্দ না হলে আমি কোনো গান শিল্পীকে দেই না। সেই থেকে বলা যায়, রাফাতের সঙ্গে গান করে নতুন একটা চ্যালেঞ্জ ফিল করছি। ‘উদাস লাগে মন’ গানটি দিয়ে নতুন রাফাতের যাত্রা হবে বলে আমার প্রত্যাশা।’

এদিকে এই গান ও তার ভিডিও নিয়ে শাহরিয়ার রাফাত বলেন, ‘রাজীব ভাই আমার প্রিয় একজন গীতিকার। তার লেখা অনেক গান আমাকে আন্দোলিত করেছে বারবার।

তারমধ্যে আইয়ূব বাচ্চুর কণ্ঠে ‘এক আকাশের তারা’, জেমসের কণ্ঠে ‘পাগলা হাওয়া’, আসিফ আকবরের কণ্ঠে ‘আকাশে তোর বাড়ি’ ইত্যাদি গানগুলো ভীষণ ভালো লাগে।

এবার তার লেখা গান নিজে গাইতে পেরেছি ভাবতেই অন্যরকম লাগছে। আমি চেষ্টা করেছি একটি শ্রুতিমধুর গান করতে। গানটির ভিডিও নির্মাণও হয়েছে খুব যত্ন নিয়ে।

আশা করি, গানের আঙিনায় ভালো কিছু যোগ করবে ‘উদাস লাগে মন’।

সম্প্রতি ঢাকার বিভিন্ন লোকেশনে গানটির দৃশ্য ধারণ হয়েছে। গানটি প্রকাশ হয়েছে গান এন্টারটেইনমেন্টের ব্যানারে। এটি তিন গানের সংকলন ‘রঙ মাখে মাছরাঙা’ অ্যালবামের একটি গান।

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০ টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

Googleplus Pint
Noyon Khan
Posts 3450
Post Views 91