MysmsBD.ComLogin Sign Up

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

বিপিএলে মিলারের মূল্য ম্যাচপ্রতি ২০ লাখ টাকা

In ক্রিকেট দুনিয়া - Nov 19 at 4:54pm
বিপিএলে মিলারের মূল্য ম্যাচপ্রতি ২০ লাখ টাকা

বিপিএলের শুরুতে গোনায়ও ধরেনি কেউ। আইকন ক্রিকেটার বলতে যাকে পেয়েছে রংপুর রাইডার্স, তিনি বেশ কিছুদিন ধরে ফর্মহীনতায়। যে কারণে জাতীয় দল থেকেই বাদ পড়তে হয়েছিল তাকে। সৌম্য সরকার যে দলে আইকন, সে দল নিয়ে খুব বেশি আগ্রহ দেখায়নি কেউ।

আলোচনায় ছিল, রংপুর রাইডার্সের অধিনায়ক হবেন কে। পাকিস্তানি শহিদ আফ্রিদি দলে থাকায় সবাই ভেবেছিল, বুঝি তার ঘাড়েই নেতৃত্বের ভার তুলে দেয়া হবে; কিন্তু শেষ পর্যন্ত দেখা গেলো রংপুরের অধিনায়ক করা হলো নাঈম ইসলামকে।

প্রথা বিরুদ্ধ চলা রংপুর রাইডার্সকে নিয়ে তাই বাজি ধরারও সাহস হয়তো কেউ করেনি। কিন্তু গড়পড়তার সেই দলটিই কি না শেষ পর্যন্ত বাজিমাত করে চলেছে এবারের বিপিএলে। এখনও পর্যন্ত একটি মাত্র পরাজয় তাদের। ৫ ম্যাচের চারটিতেই জয়। উঠে গেছে পয়েন্ট টেবিলের দুই নম্বরে।

গড়পড়তার দল নিয়ে যেভাবে একের পর এক বাজিমাত করে চলছে দলটি, তেমনি বিদেশি রিক্রুটমেন্টেও চমক দেখাচ্ছে তারা। আগেই জানা গিয়েছে রংপুর রাইডার্সে যোগ দিয়েছেন পাকিস্তানি অলরাউন্ডার আনোয়ার আলি এবং যোগ দিতে যাচ্ছেন দক্ষিণ আফ্রিকার টি-টোয়েন্টি স্পেশালিস্ট ও বিধ্বংসী ব্যাটসম্যান কিলার মিলার খ্যাত ডেভিড মিলার এবং অস্ট্রেলিয়ান অলরাউন্ডার শেন ওয়াটসন।

ঢাকা পর্বের শেষ ছয়টি ম্যাচ খেলবেন কিলার মিলার। আর শেষ চারটি ম্যাচ খেলার কথা রয়েছে অস্ট্রেলিয়ান শেন ওয়াটসনের। এসবই পুরনো খবর। অনুসন্ধানে জানা গেছে ভিন্ন এক খবর। দক্ষিণ আফ্রিকান ডেভিড মিলারকে বিপিএলে আনতে বিপুল পরিমাণ অর্থ ব্যায় করতে হচ্ছে রংপুরের ফ্রাঞ্চাইজিকে।

রংপুর রাইডার্সের দায়িত্বশীল একটি সূত্র জানিয়েছে, ডেভিড মিলারকে ম্যাচ প্রতি দিতে হবে ২৫ হাজার ডলার করে (প্রায় ১৯ লাখ ৭৪ হাজার টাকা)। ৬ ম্যাচ খেলে ডেভিড মিলার রংপুরের কাছ থেকে নিয়ে যাবেন প্রায় ১ কোটি ২০ লাখ টাকা।

শেন ওয়াটসনের মূল্য কত? জানতে চাইলে সেই সূত্রটি নির্দিষ্ট কিছু বলতে পারেননি। তবে এটা জানিয়েছেন, মিলারের চেয়েও বেশি মূল্য দেয়া হবে ওয়াটসনকে।

মিলার এবং ওয়াটসনের মূল্যের বিষয়টা আবার দুটি টেলিভিশন মিডিয়াকেও বলেছেন রংপুর রাইডার্সের চেয়ারম্যান ড. এরতেজা হাসান। তিনিও বলেছেন প্রায় একই কথা। মিলারকে দেয়া হবে ম্যাচ প্রতি ২৫ হাজার ডলার আর ওয়াটসনকে দেয়া হবে তার চেয়েও বেশি।

রংপুর রাইডার্সের সেই সূত্র জানিয়েছে, রংপুরে এখনও পর্যন্ত বিদেশি রিক্রুটমেন্ট হওয়া ক্রিকেটারদের মধ্যে মূল্য সবচেয়ে বেশি পাকিস্তানি শহিদ আফ্রিদির। পুরো টুর্নামেন্টে তাকে দিতে হচ্ছে প্রায় দেড় কোটি টাকা।

তথ্যসূত্রঃ জাগোনিউজ২৪

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০ টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

Googleplus Pint
Anik Sutradhar
Posts 6875
Post Views 847