MysmsBD.ComLogin Sign Up

সাবান বা শ্যাম্পু ব্যবহারই করেন না শাহরুখ!

In বিবিধ বিনোদন - Nov 19 at 11:41am
সাবান বা শ্যাম্পু ব্যবহারই করেন না শাহরুখ!

তিনি বলিউডের বাদশা। দেশ-বিদেশে তাঁর লক্ষ লক্ষ ভক্ত। সেই ভক্তরা তাঁদের প্রিয় নায়কের সম্পর্কে খুঁটিনাটি প্রায় সব খবরই রাখেন। কিন্তু একটা খবর শুনলে হয়তো তাঁদের বেশির ভাগ ভক্তই অবাক হয়ে যাবেন! জানেন, শাহরুখ কখনওই কোনও সাবান বা শ্যাম্পু ব্যবহার করেন না! চমকে উঠলেন! ভাবছেন, গ্ল্যামার দুনিয়ার বাদশা হয়ে এটা কী করে সম্ভব!

সম্প্রতি একটি টক শো-এ শাহরুখ এ কথা নিজেই জানিয়েছেন। শো-এ শাহরুখ জানান, “সিনেমার পরে আমি প্রায় ঘণ্টা দু’য়েক ধরে স্নান করি। শাওয়ারের নীচে দু’ঘন্টা দাঁড়িয়ে থাকি। আমি সাবান পর্যন্ত মাখি না।” এ কথা শুনেই চমকে প্রায় লাফিয়ে ওঠেন তাঁর সঙ্গেই এই টক শো-এ আসা আলিয়া ভট্ট।

নিজের কানের উপর যেন বিশ্বাসই করতে পারছিলেন না আলিয়া! অবাক হয়ে বাদশার থেকে জানতে চান, “তুমি সাবান ব্যবহারই কর না?” একটুও দেরি না করে শাহরুখ বলেন, “আমি সাবান বা শ্যাম্পু ব্যবহারই করি না।” এ কথা শুনে বেশ অবাক হন কর্ণ জোহরও!

এ বার বুঝলেন তো, ‘স্বদেশ’ ছবিতে যতোই তিনি সাবান মেখে স্নান করার দৃশ্য শুট করুন বা সাবানের বিজ্ঞাপনে যতোই তাঁকে বাথ টবে গায়ে সাবান ঘষতে দেখা যাক না কেন আদপে সাবান বা শ্যাম্পু ব্যবহারই করেন না বলিউড বাদশা।

সূত্রঃ আনন্দবাজার

Googleplus Pint
Mizu Ahmed
Posts 4076
Post Views 302