MysmsBD.ComLogin Sign Up

Search Unlimited Music, Videos And Download Free @ Tube Downloader

রাতের খাবারে বাসি ঝোল, অতঃপর কি নির্মমতা...

In আন্তর্জাতিক - Nov 18 at 10:26pm
রাতের খাবারে বাসি ঝোল, অতঃপর কি নির্মমতা...

রাতের খাবারে স্বামীকে বাসি মাংসের ঝোল পরিবেশন করায় দুই শিশু সন্তানকে হারালেন হতভাগ্য মা। সেইসঙ্গে নিজেও হয়েছেন মারাত্মক আহত। বৃহস্পতিবার রাতে ভারতের বেঙ্গালুরু রাজ্যের বীরেশ্বরনগরে এই নির্মম ঘটনাটি ঘটে।

স্থানীয় পুলিশের বরাত দিয়ে এনডিটিভি জানিয়েছে, ওইরাতে স্বামীকে বাসি মাংসের ঝোল পরিবেশন করায় তা নিয়ে ঝগড়ার একপর্যায়ে স্ত্রীকে বেদম পিটুনি দেন স্বামী।

মারের একপর্যায়ে স্ত্রী অজ্ঞান হয়ে পড়ে যান। কিন্তু তাতেও রাগ পড়ে না স্বামীর। রাগের চোটে নিজের দুই শিশু ছেলের মাথায় আঘাত করেন এবং গলা টিপে মেরে ফেলেন তিনি।

নিষ্ঠুর ওই বাবার নাম সতীশ কুমার। তিনি পেশায় একজন কলের মিস্ত্রি।

স্থানীয় সূত্র ও পুলিশের বরাত দিয়ে এনডিটিভি আরো জানায়, সাত বছর আগে বিহারের বাসিন্দা জ্যোতি রানীকে বিয়ে করেছিলেন সতীশ কুমার। বিয়ের পর থেকেই তাঁদের মধ্যে কলহ লেগেই থাকত। প্রতিবেশীদের দাবি, প্রায়ই স্ত্রী এবং সন্তানদের পেটাতেন বদমেজাজি সতীশ। এরই জের ধরে বৃহস্পতিবার রাতে চার ও দুই বছর বয়সী দুই ছেলেকেও হত্যা করেন তিনি।

এদিকে ঘটনার পরপরই ঘাতক বাবাকে গ্রেফতার করেছে বীরেশ্বরনগর পুলিশ। পুলিশ জানায়, ৩৫ বছর বয়সী সতীশ কুমারকে যখন পুলিশ গ্রেপ্তার করে তখন তিনি মদ খেয়ে চুর হয়ে রাস্তায় পড়ে ছিলেন। আর তাঁর পোশাক ছিল সন্তানদের রক্তে ভেজা।

Googleplus Pint
Noyon Khan
Posts 3329
Post Views 213