MysmsBD.ComLogin Sign Up

এবার রংপুরের কাছে বিধ্বস্ত মাশরাফির কুমিল্লা

In ক্রিকেট দুনিয়া - Nov 18 at 10:06pm
এবার রংপুরের কাছে বিধ্বস্ত মাশরাফির কুমিল্লা

ভাগ্যের চাকা ঘুরচেই না মাশরাফি এবং কুমিল্লা ভিক্টোরিয়ান্সের। বিপিএলের চতুর্থ আসরে এখনও পর্যন্ত ৫ ম্যাচ খেলে একটিও জয়ের দেখা পাচ্ছেন না মাশরাফি বিন মর্তুজা এবং বর্তমান চ্যাম্পিয়ন কুমিল্লা ভিক্টোরিয়ান্স। টানা পঞ্চম ম্যাচ হারলো তারা। বরং, সৌম্য সরকার-নাঈম ইসলামের রংপুর রাইডার্সের কাছে ৯ উইকেটের বিশাল ব্যবধানে বিধ্বস্ত হয়েছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স।

জয়ের জন্য ১২৩ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে শুধুমাত্র সৌম্য সরকারের উইকেটটিই হারাতে হয়েছে রংপুরকে। ১৫ বলে ২২ রান করা সৌম্যকে তুলে নিয়েছিলেন মাশরাফিই। এরপর আর রংপুরের ব্যাটসম্যাদের ওপর আঁছড় বসাতে পারেনি কুমিল্লার বোলাররা।

আফগান ওপেনার মোহাম্মদ শাহজাদ আর বাংলাদেশের ব্যাটসম্যান মোহাম্মদ মিথুনই শেষ করে দেন কুমিল্লাকে। দু’জন মিলে গড়েন অপরাজিত ৯৭ রানের জুটি। এই জুটিতেই বিধ্বস্ত হয়ে গেলো কুমিল্লা। মাত্র ১৭ ওভারেই (১৮ বল হাতে রেখে) জয়ের বন্দরে পৌঁছে যায় রংপুর।

৪৯ বলে ৫১ রান করে অপরাজিত থাকেন মোহাম্মদ শাহজাদ এবং ৩৯ বলে ৪৫ রান করেন মোহাম্মদ মিথুন। কুমিল্লার হয়ে একমাত্র উইকেটটি তুলে নেন মাশরাফি।

৫ ম্যাচ শেষে ৮ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানেই রইলো রংপুর। সমান পয়েন্ট নিয়েও রান রেটের ব্যবধানে শীর্ষে রয়েছে ঢাকা ডায়নামাইটস। ৫ ম্যাচে একটিও জয় না পাওয়া কুমিল্লা রয়েছে একেবারে পয়েন্ট টেবিলের তলানীতে। -জাগো নিউজ

Googleplus Pint
Mizu Ahmed
Posts 4113
Post Views 291