MysmsBD.ComLogin Sign Up

কাজলের কোমরে কামড়ের দাগ, কে করল তার এই হাল?

In বিবিধ বিনোদন - Nov 18 at 9:11pm
কাজলের কোমরে কামড়ের দাগ, কে করল তার এই হাল?

দক্ষিন ভারতের জনপ্রিয় নায়িকা কাজল আগরওয়াল। বেশ কিছু হিট তামিল ও তেলুগু ছবিতে দেখা গিয়েছে তাকে।

পাশাপাশি অভিনয় করেছেন ‘স্পেশাল ছাব্বিশ’ কিংবা ‘সিংহাম’-এর মতো বলিউড সিনেমাতেও।

তবে বলিউডে তেমন নজর কাড়তে পারেননি তিনি। কিন্তু এবার একটা বিতর্কিত প্রসঙ্গকে কেন্দ্র করে তিনি দৃষ্টি আকর্ষণ করেছেন অনেকেরই। বিতর্কে অবশ্য আগেও জড়িয়েছেন কাজল। মাস কয়েক আগে এক অভিনেতা মদ্যপ অবস্থায় শ্যুটিং স্পটেই খামচে ধরেছিলেন নায়িকার কোমর। সেই নিয়ে বেশ খানিক হইচই হয়েছিল কয়েকদিন।

তারপর আসতে আসতে থিতিয়ে যায় সেই প্রসঙ্গ। কিন্তু এবার অন্য কারণে তিনি আলোচনার কেন্দ্রবিন্দু হয়ে উঠেছেন। সৌজন্যে একটি লাভ বাইট।

কিছুদিন আগে একটি অনুষ্ঠানে হাজির হয়েছিলেন কাজল। যে পোশাকটি তিনি পরে গিয়েছিলেন, তাতে তাঁর কোমর অনেকটাই উন্মুক্ত ছিল। তখনই দেখা যায়, নায়িকার ডান কোমরের পিছনের অংশে রয়েছে কামড়ের দাগ।

সেইসঙ্গে লাল হয়ে রয়েছে জায়গাটা। উপস্থিত ফোটোগ্রাফাররা আর দেরি করেননি। খচাখচ তুলে ফেলেন নায়িকার শরীরে কামড়ের দাগের ছবি। সংবাদমাধ্যমে দ্রুত ছবিটি ছড়িয়ে পড়ে।

কাজলের হয়তো উচিৎ ছিল কোমর ঢাকা পোশাক পরে আসা। কিন্তু ইচ্ছাকৃতভাবে হোক কিংবা ভুলবশত, কোমরে কামড়ের দাগ যখন দেখিয়েই ফেলেছেন নায়িকা, তখন সেই নিয়ে গুঞ্জন তো শুরু হবেই।

অনেকেই বলছেন, এ যেমন-তেমন কামড় নয়, এ হল লাভ বাইট অর্থাৎ প্রেমের কামড়ের চিহ্ন। স্বভাবতই প্রশ্ন উঠছে, কোন সেই ভাগ্যবান পুরুষ যিনি সুন্দরীর কোমড়ে কামড় দেওয়ার সুযোগ পেয়েছেন?

সেই প্রশ্নের উত্তরে খোলসা করে কেউ কিছু না বললেও জানা যাচ্ছে, এক নামজাদা প্রযোজকের ছেলের সঙ্গে নাকি প্রেম করছেন কাজল। কিছুদিনের মধ্যেই দু’জনে আনুষ্ঠানিকভাবে নাকি জানাবেনও নিজেদের সম্পর্কের কথা।

তার আগেই কাজলের শরীরে লেগে থাকা আদরের দাগ জানিয়ে দিল সেই সম্পর্ক বিষয়ে। শুধু কি তাই, সেই সঙ্গে দু’জনের সম্পর্ক ঠিক কতদূর এগিয়েছে সেটাও কি জানা গেল না এই প্রেম-চিহ্ন থেকে—দুষ্টুমিমাখা প্রশ্নটি তুলছেন অনেকেই।

Googleplus Pint
Noyon Khan
Posts 3254
Post Views 654