MysmsBD.ComLogin Sign Up

বিপিএলে মজেছেন শাহজাদ

In ক্রিকেট দুনিয়া - Nov 18 at 11:38am
বিপিএলে মজেছেন শাহজাদ

বরিশাল বুলসের বিপক্ষে ১২ রানের জয়ে রংপুর রাইডার্সের খেলোয়াড়দের মধ্যে যাদের অবদান অসামান্য। তাদেরই একজন মোহাম্মদ শাহজাদ। এ দিন ব্যাট হাতে অবশ্য খুব একটা ভালো করতে পারেননি তিনি। ১৪ রানের মাথায় তাইজুল ইসলামের শিকার হয়ে সাজঘরে ফেরেন আফগানিস্তানের এই তারকা।

তবে উইকেটের পেছনে দাঁড়িয়ে ম্যাচের লাগাম টেনে ধরেছেন শাহজাদ। দুর্দান্ত ফর্মে থাকা বরিশালের দুই সৈনিক শাহরিয়ার নাফীস ও মুশফিকুর রহীমকে স্টাম্পিং করেছেন তিনি। শেষ দিকে নেমে ছক্কা হাঁকানো তাইজুল ইসলামকেও একইভাবে আউট করেছেন এই আফগান।

এখানেই শেষ নয়, বরিশালের লঙ্কান দুই ক্রিকেটার দিনশান মুনাওয়ারা ও জীবন মেন্ডিসকে তালুবন্দি করেছেন শাহজাদ। আর কামরুল ইসলাম রাব্বিকে দুর্দান্ত এক থ্রোতে রানআউট করেন তিনি। তার মানে, বরিশালের ছয়টি উইকেট পতনে প্রত্যক্ষ অবদান আফগান এই উইকেটরক্ষকের। সত্যিই অসাধারণ শাহজাদ!

ম্যাচ শেষে আফগানিস্তানের তারকা ক্রিকেটার শাহজাদ জানান, বিপিএলে মজেছেন তিনি। খেলে যেতে চান নিজের মতো করে। রংপুরের জয়ে অবদান রাখতে পারলে তার ভালো লাগে। দল জয় পেয়েছে, সামনে এই ধারা অব্যাহত রাখতে চান তিনি।

বাংলাদেশ ক্রিকেট লিগ (বিপিএল) নিয়ে শাহজাদ বলেন, ‘বিপিএলে খেলতে পেরে ভালো লাগছে। এখানে এসে বেশ সমর্থন পাচ্ছি। সবার সহায়তাটাও বেশ ভালোই পাচ্ছি। মোদ্দাকথা, বিপিএলে খেলাটা আমি দারুণ উপভোগ করছি।’

তথ্যসূত্রঃ জাগোনিউজ২৪

Googleplus Pint
Anik Sutradhar
Posts 6973
Post Views 443