MysmsBD.ComLogin Sign Up

কেমন আছেন 'কাটার মাস্টার'?

In ক্রিকেট দুনিয়া - Nov 18 at 9:54am
কেমন আছেন 'কাটার মাস্টার'?

কাঁধের সফল অস্ত্রোপচারের পর থেকেই পুনর্বাসন প্রক্রিয়ার মধ্যে দিয়ে যাচ্ছেন 'কাটার মাস্টার' খ্যাত তরুণ পেসার মুস্তাফিজুর রহমান। অস্ত্রোপচার পরবর্তী অবস্থা পর্যবেক্ষণে গত মঙ্গলবার কাটার মাস্টারের যে এমআরআই হয়েছিল, তার রিপোর্টে মিলেছে সুখবর।

যে কারণে কয়েক দিনের ছুটি মিলেছে ‘দ্য ফিজে’র। এই সময়ে তিনি সাতক্ষীরায় পরিবারের সঙ্গে সময় কাটাবেন। এরপর ঢাকায় ফিরে আবারও পুনর্বাসনে মনোযোগী হবেন তিনি। এর মধ্যে নিজ গ্রাম তেতুলিয়াতে অবস্থান করছেন তিনি।

এর আগে মুস্তাফিজের এমআরআই রিপোর্ট হাতে পাওয়ার পর স্বস্তি প্রকাশ করেন বিসিবির চিকিৎসক দেবাশীষ চৌধুরী। তিনি আশা করেন, নিউজিল্যান্ড সফরের আগেই পুরোপুরি সুস্থ হয়ে উঠবেন মুস্তাফিজ। কিউইদের বিপক্ষে পূর্ণাঙ্গ সিরিজে তাকে পাওয়া যাবে বলে সংবাদ মাধ্যমকে জানান তিনি।

বাংলাদেশ দলের বোলিং কোচ কোর্টনি ওয়ালশ কয়েকদিন ধরে মুস্তাফিজকে পুনর্বাসন প্রক্রিয়া নিয়ে কাজ করছেন। কাটার মাস্টারের পুনর্বাসন প্রক্রিয়ার উন্নতিতে খুশি সাবেক এই ক্যারিবীয় কিংবদন্তি। তাই বলা যায়, নিউজিল্যান্ড সিরিজেই টাইগার দলে ফিরবেন বাঁ-হাতি এই পেসার।

এখন চলছে মুস্তাফিজের পুনর্বাসন প্রক্রিয়ার তৃতীয় ধাপের কাজ। গত কয়েকদিন ধরে কাটার মাস্টার নিয়মিত নেটে বল করছেন। ওয়ালশের অধীনে আরো একটি সেশন করার কথা রয়েছে এই বাঁহাতি পেসারের।

সূত্রঃ কালেরকন্ঠ

Googleplus Pint
Mizu Ahmed
Posts 3787
Post Views 300