MysmsBD.ComLogin Sign Up

নিউজিল্যান্ড সফরে যেতে পারেন অতিরিক্ত খেলোয়াড়

In ক্রিকেট দুনিয়া - Nov 17 at 11:08pm
নিউজিল্যান্ড সফরে যেতে পারেন অতিরিক্ত খেলোয়াড়

নিউজিল্যান্ড সিরিজকে সামনে রেখে অস্ট্রেলিয়ায় প্রস্তুতি ক্যাম্পের জন্য এরই মধ্যে ২২ সদস্যের স্কোয়াড ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

তবে এই ২২ জনের সঙ্গে দুই-একজন অতিরিক্ত খেলোয়াড় দলের সঙ্গে যেতে পারেন বলে জানিয়েছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান।

বৃহস্পতিবার চট্টগ্রামে বিপিএলের ম্যাচ দেখার ফাঁকে সাংবাদিকদের একথা বলেন বিসিবি সভাপতি। মূলত বিপিএলে যারা ভালো পারফর্ম করছেন তাদেরই দুই-একজন চড়ে বসতে পারেন অস্ট্রেলিয়ার বিমানে।

বিপিএলে দেশী খেলোয়াড়দের পারফরম্যান্স নিয়ে এক প্রশ্নের জবাবে নাজমুল হাসান বলেন, ‘এবারের বিপিএলের সবচেয়ে ভালো অর্জন হলো লোকাল খেলোয়াড়রা ভালো খেলছে। তামিম, মুশফিক রানে ফিরেছে, সাব্বির একটা অসাধারণ ইনিংস আমাদের উপহার দিয়েছে। নাসির ভালো খেলছে।

পুরোনোদের কথা চিন্তা করে ইতিমধ্যে আমি আমার বার্তা বিসিবিকে দিয়ে দিয়েছি। কোচের সঙ্গে কথা হয়েছে, সিলেক্টরদের সঙ্গে কথা হয়েছে, অপারেশন্স হেড আকরাম খানের সঙ্গে কথা হয়েছে। আসলে আমরা অতিরিক্ত খেলোয়াড় দরকার হলে পাঠাব (নিউজিল্যান্ড সফরে)।

এখানে যারা পারফর্ম করছে এদেরকে কীভাবে দলের সঙ্গে জায়গা করা যায়। হয় পরিবর্তন হবে অথবা অতিরিক্ত খেলোয়াড় যাবে এটা আমার ধারণা এখন পর্যন্ত। যেহেতু ওরা কখনো আমায় কনফার্ম করেনি, তবে আমার ধারণা দুই একজন যাবে।’

আগামী ডিসেম্বর-জানুয়ারির নিউজিল্যান্ড সফরে তিনটি করে ওয়ানডে ও টি-টোয়েন্টি এবং দুটি টেস্ট ম্যাচ খেলবে বাংলাদেশ। এর আগে অস্ট্রেলিয়ায় ১০ দিনের প্রস্তুতি ক্যাম্প করবে বাংলাদেশ দল। আগামী ১০ ও ১১ ডিসেম্বর দুই ভাগে ভাগ হয়ে অস্ট্রেলিয়া যাবে বাংলাদেশ দল। -রাইজিংবিডি

Googleplus Pint
Mizu Ahmed
Posts 4156
Post Views 717