MysmsBD.ComLogin Sign Up

বরিশালকে ১২ রানে হারালো রংপুর

In ক্রিকেট দুনিয়া - Nov 17 at 10:10pm
বরিশালকে ১২ রানে হারালো রংপুর

বাংলাদেশ প্রিমিয়ার লিগে বরিশাল বুলসকে ১২ রানে হারালো রংপুর রাইডার্স। বৃহস্পতিবার চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরি স্টেডিয়ামে দিনের দ্বিতীয় ম্যাচে টস হেরে ব্যাট করতে নেমে ১৭৫ রান করে রংপুর।

জবাবে ব্যাট করতে নেমে ১৬৩ রানে থামে বরিশালের ইনিংস। দলের হয়ে সর্বোচ্চ ৫৭ রান করেন শ্রীলঙ্কার ক্রিকেটার মেন্ডিস। এছাড়া ২৫ বলে ৪১ রানের ঝড়ো ইনিংস খেলেন নাদিফ চৌধুরী। রংপুরের পক্ষে তিনটি উইকেট নেন সোহাগ গাজী।

এর আগে টসে জিতে প্রথমে রংপুরকে ব্যাটিং-এ পাঠান বরিশালের অধিনায়ক মুশফিকুর রহিম। ব্যাটিংয়ে নেমে দুই ওপেনার আফগানিস্তানের আহমেদ শেহজাদ ও সৌম্য সরকার দু’জনই ব্যক্তিগত ১৪ রান করে বিদায় নেন।

এরপর তিন নম্বরে নামা মোহাম্মদ মিথুনের ৪৪ বলে ৬২ রানের ঝড়ো কল্যানে বড় স্কোরের পথ পায় রংপুর। নিজের ইনিংসে ৬টি চার ও ২টি ছক্কার মারেন মিথুন। তার সাথে জুটি বেঁধে তৃতীয় উইকেটে ৫৬ বলে ৭৮ রান যোগ করেন ইংল্যান্ডের লিয়াম ডসন।

মিথুন ফিরে গেলেও, দলের স্কোর ৬ উইকেটে ১৭৫ রানে পৌঁছে দিতে মূখ্য ভূমিকা রাখেন ডসন। ৩টি চার ও ১টি ছক্কায় ৩৬ বলে ৪৬ রানের ইনিংস খেলেন তিনি। এছাড়া পাকিস্তানের শহিদ আফ্রিদির ১০ বলে ২০ রান ছিল অত্যন্ত গুরুত্বপূর্ণ।

১টি চার ও ২টি ওভার বাউন্ডারি মারেন আফ্রিদি। বরিশালের পক্ষে ২টি করে উইকেট নিয়েছেন তাইজুল ইসলাম ও শ্রীলংকার থিসেরা পেরেরা। -ইত্তেফাক

Googleplus Pint
Mizu Ahmed
Posts 4123
Post Views 366