MysmsBD.ComLogin Sign Up

শ্রদ্ধা কাপূরের সঙ্গে দেখা করলেন দাউদ ইব্রাহিমের পরিবার!

In বিবিধ বিনোদন - Nov 17 at 10:05pm
শ্রদ্ধা কাপূরের সঙ্গে দেখা করলেন দাউদ ইব্রাহিমের পরিবার!

মঙ্গলবার পাকিস্তানে গা ঢাকা দিয়ে থাকা ভারতের মোস্ট ওয়ান্টেড অপরাধী দাউদ ইব্রাহিমের প্রয়াত দিদি হাসিনা পার্কারকে নিয়ে তৈরি ছবি ‘হাসিনা’-র শ্যুটিং চলছিল মুম্বাইয়ের মেহবুব স্টুডিওতে।

দুপুরে আচমকা সেখানে হাজির দাউদ পরিবার। বলে, তারা দেখা করতে চায় হাসিনার চরিত্রে অভিনয় করা শ্রদ্ধা কাপূরের সঙ্গে। চমকে ওঠেন অভিনেত্রী। ইউনিটের একটি সূত্রের খবর, দলে ছিলেন হাসিনা পার্কারের তিন সন্তান আলিশা, উমেরিয়া, খুশিয়া।

প্রয়াত হাসিনার ভাই সামির আন্তুলেও যান তাদের সঙ্গে।
প্রথমে শ্রদ্ধা, সহ কলাকুশলীরা অস্বস্তি বোধ করলেও থমথমে আবহাওয়ার চাদরটা ক্রমশ সরে যায়। স্বাভাবিক হয় দুপক্ষই। সূত্রটি জানাচ্ছে, যেভাবে ছবিটি তৈরি হচ্ছে, হাসিনার চরিত্র ফুটিয়ে তোলা হচ্ছে, তাতে হাসিনার ভাই, ছেলেমেয়েরা খুশি।

তারা সঙ্গে নিয়ে এসেছিলেন হাসিনার নিজের ব্যবহার করা কিছু সামগ্রী, যেমন, তার রিডিং গ্লাস, নাকছাবি, এমনকী তার পছন্দের লিপস্টিকও। সেগুলি তারা দেন শ্রদ্ধাকে।

হাসিনার বায়োপিকে শ্রদ্ধার স্বামীর ভূমিকায় থাকা অঙ্কুর ভাটিয়ার প্রতিক্রিয়া, অপ্রত্যাশিত অভিজ্ঞতা হল আমার।

দারুণ ব্যাপার। হাসিনা পার্কারের ছেলেমেয়েদের সঙ্গে আগে কোনওদিন দেখা হয়নি। ওদের বাবার বেশ কিছু পুরানো ছবি দেখালেন ওরা, বেশ কিছু টিপসও পেলাম, যেগুলি হাসিনার স্বামীর চরিত্রে অভিনয়ে কাজে লাগবে। প্রসঙ্গত, এ ছবিতে দাউদের চরিত্রে রয়েছেন শ্রদ্ধার ভাই সিদ্ধান্ত।

এবিপি

Googleplus Pint
Noyon Khan
Posts 3562
Post Views 309