MysmsBD.ComLogin Sign Up

নতুন জেনফোন গো বাজারে!

In মোবাইল ফোন রিভিউ - Nov 17 at 9:57pm
নতুন জেনফোন গো বাজারে!

দ্বিতীয় প্রজন্মের জেনফোন গো (জেডবি ৪৫২ কেজি) স্মার্টফোনটি দেশের বাজারে আনছে প্রযুক্তিপণ্য নির্মাতা প্রতিষ্ঠান আসুস। জেনফোন গো স্মার্টফোনটির প্রথম প্রজন্মের তুলনায় নতুন এই মডেলটিতে থাকছে ভিন্ন নকশা, উন্নত প্রসেসর ও দীর্ঘস্থায়ী ব্যাটারি।

আসুসের এক বিজ্ঞপ্তিতে জানানো হয়, সাড়ে চার ইঞ্চি মাপের ডিসপ্লেযুক্ত স্মার্টফোনটিতে রয়েছে কোয়ালকম এমএসএম ৮২১২ স্ন্যাপড্রাগন ২০০ কোয়াড কোর প্রসেসর।

ফোনটিতে রয়েছে ১ গিগাবাইট র্যাম ও ৮ গিগাবাইট ইন্টারনাল স্টোরেজ। এ ছাড়া মাইক্রো এসডি কার্ড ব্যবহার করে ৬৪ গিগাবাইট পর্যন্ত মেমোরি বৃদ্ধি করা যাবে ফোনটিতে।

স্মার্টফোনটিতে ব্যবহার করা হয়েছে অ্যান্ড্রয়েড ললিপপ ৫.০ অপারেটিং সিস্টেম। ফোনটির ইউজার ইন্টারফেসে থাকছে আসুসের নিজস্ব জেন ইউআই। এর মাধ্যমে ব্যবহারকারী খুব সহজেই ফোনের লঞ্চার, থিম কিংবা আইকন পছন্দমতো পরিবর্তন করতে পারবেন।

এতে আরও আছে জেন মোশন, স্ন্যাপ ভিউ, ট্রেন্ড মাইক্রো সিকিউরিটিসহ আরও অনেক ফিচার, যা ফোনটির ব্যবহারকারীকে দেবে নতুন অভিজ্ঞতা।

ফোনটিতে ছবি তোলার জন্য থাকছে ডুয়েল টোন এলইডি ফ্ল্যাশসহ ৫ মেগাপিক্সেল ক্যামেরা। জেনফোন গো-এর পিক্সেল মাস্টার প্রযুক্তির ক্যামেরা অ্যাপ্লিকেশনে রয়েছে লাইভ ছবি সম্পাদনা, ফিল্টার ব্যবহার, সেলফি প্যানোরোমা, এইচডিআর মোডসহ নানা ফিচার। এ ছাড়া কম আলোতে ফোনটি দিয়ে তোলা যাবে চমৎকার মানের ছবি। সেলফি ও ভিডিও চ্যাটের জন্য সামনে রয়েছে ভিজিএ ক্যামেরা।

ডুয়েল সিম ব্যবহারের সুবিধাসহ ফোনটিতে রয়েছে ২ হাজার ৭০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি। সাদা, কালো ও নীল রঙের আসুস জেনফোন গো সেকেন্ড জেনারেশন ফোনটিতে থাকছে এক বছরের বিক্রয়োত্তর সেবা। ফোনটির দাম ৬ হাজার ৫৯০ টাকা।

Googleplus Pint
Noyon Khan
Posts 3481
Post Views 128