MysmsBD.ComLogin Sign Up

সুশান্ত-রণবীরের ঠাণ্ডা লড়াই!

In বিবিধ বিনোদন - Nov 17 at 8:57pm
সুশান্ত-রণবীরের ঠাণ্ডা লড়াই!

সুশান্ত সিং রাজপুত আর রণবীর সিংয়ের মধ্যে নাকি সম্পর্ক ভালো নেই। বলিউডের অন্দরে শোনা যাচ্ছে এই খবর। শোনা গেছে, যশরাজ ফিল্মসের সঙ্গে নাকি আদিত্য চোপড়ার কারণেই সমস্যা হয় সুশান্ত সিং রাজপুতের। বেফিকরে ছবিতে আদিত্য চোপড়া নাকি সুশান্ত সিং রাজপুতকেই কাস্ট করবেন বলে ঠিক করেছিলেন। কিন্তু পরে সুশান্তকে সরিয়ে তিনি রণবীরকে আনেন। সেই থেকেই রণবীর আর সুশান্তের সম্পর্ক নাকি ভালো নয়। তারপর সঞ্জয় লীলা বনশালির গলিওঁ কি রাসলীলা রামলীলা ছবিতেও সুশান্তের কথা ভেবেছিলেন বনশালি। সুশান্তকে অফারও করা হয়েছিল। কিন্তু ডেট না পাওয়ার কারণে ছবি থেকে বাদ পড়তে হয় তাঁকে। আসেন রণবীর সিং।

এবছরের গোড়ার দিকে একটি অ্যাওয়ার্ড অনুষ্ঠানেও একটি ঘটনা ঘটে। অনুষ্ঠান শুরুর আগে রেড কার্পেটে সাংবাদিকদের প্রশ্নের উত্তর দিচ্ছিলেন রণবীর সিং। সুশান্তকে সাংবাদিকদের সামনে আসার জায়গা পাচ্ছিলেন না। সেখানে উপস্থিত অনেকের মতে তখন নাকি সুশান্ত বলেছিলেন, “রণবীর সবসময় আমার ইন্টারভিউগুলো খারাপ করে দেয়।”

শোনা যাচ্ছে, রণবীর আর সুশান্তের ঠাণ্ডা যুদ্ধ নাকি দিন দিন বাড়ছে। একসঙ্গে কোনও পার্টিতে তাঁদের দেখা যায় না। সোশাল মিডিয়ায় কখনও দু’জন দু’জনের ছবির প্রোমোশন করেন না।

এবছর রণবীর ও সুশান্ত, দু’জনেরই একটি করে ছবি রিলিজ করছে। সুশান্তের ছবি ইতিমধ্যেই রিলিজ করে গেছে। ওম এস ধোনি: দা আনটোল্ড স্টোরি। ছবি নিয়ে প্রচুর প্রশংসা পেয়েছেন তিনি। বক্স অফিসের হালও বেশ ভালো। অন্যদিকে, পরের মাসেই রিলিজ করতে চলেছে রণবীর সিংয়ের বেফিকরে।

তথ্যসূত্রঃ কালের কন্ঠ

Googleplus Pint
Anik Sutradhar
Posts 7055
Post Views 176