MysmsBD.ComLogin Sign Up

‘মেসি কখনোই বার্সা ছেড়ে যাবে না’

In ফুটবল দুনিয়া - Nov 17 at 6:52pm
‘মেসি কখনোই বার্সা ছেড়ে যাবে না’

বার্সেলোনা আর লিওনেল মেসিকে নিয়ে নাটক এখনও শেষ হয়নি। প্রথমে জানা গিয়েছিল ২০১৯ সাল পর্যন্ত মেসি আছেন বার্সেলোনার সাথে। পরে জানা গেল, আয়কর বিষয়ক মামলার ঝামেলার কারণে তিনি চুক্তি আর বৃদ্ধি করছেন না। এমতাবস্থায় বার্সেলোনা প্রেসিডেন্ট জোশেফ মারিয়া বার্তোমেউ বললেন, মেসি কখনোই বার্সা ছেড়ে যাবে না।

গতকাল বুধবার সাংবাদিকদের কাছে তিনি বলেন, “মেসি শুধু চুক্তি বৃদ্ধি করবে তাই নয়, আমার বিশ্বাস সে কখনোই বার্সেলোনা ছেড়ে যাবে না।”

তা ছাড়বেনই বা কেন। বার্সেলোনার সাথে মেসির তো আত্মার সম্পর্ক। এখান থেকেই তার শিক্ষাজীবন, এই ক্লাবে থেকেই তার তারকা হয়ে উঠা। প্রিয় ক্লাবটির সাথে মেসির আরও ১৮ মাস চুক্তি আছে। এর আগেই চুক্তি নবায়নের বিষয়টিতে জোর তৎপরতা চালাচ্ছে বার্সা কর্তৃপক্ষ। ইতোমধ্যেই ব্রাজিলীয় সুপারস্টার নেইমারের সাথে চুক্তি নবায়ন করেছে বার্সেলোনা। ইউরো গোল্ডেন বুট জয়ী তারকা লুইস সুয়ারেজের সাথেও চুক্তিবৃদ্ধির প্রক্রিয়া চলছে। মেসির চুক্তি নিয়ে চারপাশে ভেসে বেড়ানো নানা রকম গল্পে কান না দিতে বলে বার্তামেউ বলেন ‘মেসির চুক্তি নিয়ে নিশ্চিন্ত থাকুন।”

বার্সা প্রেসিডেন্ট আরও বলেছেন, “আমরা সবাই জানি মেসি বার্সেলোনার জন্য হৃদয় দিয়ে খেলে। ক্লাবের দারুণ সব সাফল্যের নায়ক মেসি। এটা শুনে কেউ বিশ্বাস করবে না যে মেসি তার প্রিয় ক্লাবটি ছেড়ে যেতে পারে।”

এর আগে গত সোমবার একটি স্প্যানিশ পত্রিকা সংবাদ প্রকাশ করেছিল যে, মেসি বার্সেলোনার সাথে চুক্তি বৃদ্ধি করছেন না। সেই সঙ্গে ম্যাঞ্চেস্টার সিটিতে মেসির যোগদানের বিষয়েও খবর প্রকাশ করেছিল পত্রিকাটি। কিন্তু খোদ বার্সা প্রেসিডেন্ট সেই সম্ভাবনা উড়িয়ে দিলেন।

তথ্যসূত্রঃ জাগোনিউজ২৪

Googleplus Pint
Anik Sutradhar
Posts 6714
Post Views 234