MysmsBD.ComLogin Sign Up

Search Unlimited Music, Videos And Download Free @ Tube Downloader

হারের জন্য নিজেকে দুষলেন তামিম

In ক্রিকেট দুনিয়া - Nov 17 at 5:31pm
হারের জন্য নিজেকে দুষলেন তামিম

টানা চতুর্থ ম্যাচে হার। এর চেয়ে বাজে অবস্থা আর কি হতে পারে? চিটাগং ভাইকিংসের অধিনায়ক তামিম ইকবালের চেহারা থেকে হাসি আগেই হারিয়েছে। এবার সেখানে জায়গা করে নিয়েছে বিষাদ। বন্ধু সাকিব আল হাসানের দল ঢাকা ডায়নামাইটসের কাছে বৃহস্পতিবার ১৯ রানে হারার পর তামিম নিজেকেই দুষলেন।

আগের চার ম্যাচ তামিমের স্কোর ৫৪, ১১, ৩, ৭৫। এবার ৩৫ বলে ২৬। একটু ধীর। আগের হারে ব্যাটসম্যানদের ওপর ক্ষোভে ফেটে পড়েছিলেন। ক্ষোভটা তো সহজে যাওয়ার না। এই ম্যাচেও তামিমই ইনিংসের সর্বোচ্চ রান সংগ্রাহক।

তবু ভদ্রতা করেই হয়তো তামিম বললেন, "আমাদের বোলাররা দারুণ বোলিংয়ে ওদের ১৫০ এর মধ্যে বেধে ফেলেছিল। আমি হয়তো শুরু থেকে আরেকটু আক্রমণাত্মক ব্যাট করতে পারতাম। এই হারের দায় আমি নিচ্ছি।"

তবে অন্য ব্যাটসম্যানদের ওপর হতাশাটা তার যাচ্ছে না। তামিম বলেছেন, "আসলে এক বা দুজন প্রত্যেক ম্যাচে পারফর্ম করতে পারবে না। আমাদের পুরো টপ অর্ডারেরই ভূমিকা রাখতে হবে। আমাদের এই ম্যাচটা জেতা উচিৎ ছিল।"

৯ উইকেটে ১৪৮ রান করেছিল ঢাকা। জবাবে, ৩৮ রানে ২ উইকেট হারায় চিটাগং। তামিমও দলের ৬৬ রানের সময় বিদায় নেন। গ্র্যান্ট ইলিয়ট ও মোহাম্মদ নবির ওপর বাজি ছিল চিটাংগংয়ের।

কিন্তু পেসার মোহাম্মদ শহীদ এক ওভারেই ওই দুজনকে তুলে নেন। ম্যাচ থেকে পুরোপুরি ছিটকে পড়ে আবার হেরে যায় চিটাগং। এবার নিজেদের দর্শকদের সামনে। -কালেরকন্ঠ

Googleplus Pint
Mizu Ahmed
Posts 3886
Post Views 460