MysmsBD.ComLogin Sign Up

৪০ মিলিয়ন ডলারের সিনেমায় শাহরুখ-রণবীর!

In সিনেমা জগৎ - Nov 17 at 4:49pm
৪০ মিলিয়ন ডলারের সিনেমায় শাহরুখ-রণবীর!

২০০৯ সালে মুক্তিপ্রাপ্ত রণবীর কাপুর অভিনীত আজব প্রেম কি গজব কাহানি সিনেমায় দেখা গিয়েছিল সালমান খানকে। এরপর আমির খানের পিকে (২০১৪) সিনেমায় দেখা গিয়েছিল রণবীর কাপুরকে।

কিন্তু বলিউডের খানত্রয়ীর আরেক খান শাহরুখের সঙ্গে কোনো সিনেমায় দেখা যায়নি রণবীরকে। সবকিছু ঠিক থাকলে এবার একসঙ্গে দেখা যাবে এ দুই অভিনেতাকে। রাশিয়ান প্রযোজক অ্যালেক্সে পেট্রুহিনের ভিআইওয়াই : জার্নি টু ইন্ডিয়া সিনেমায় দেখা যাবে এই দুই অভিনেতাকে।

শাহরুখ এবং রণবীরকে সিনেমায় নিচ্ছেন বিষয়টি নিশ্চিত করে ভারতের একটি শীর্ষস্থানীয় সংবাদমাধ্যমে অ্যালেক্সে বলেন, ‘সিনেমার মূল চরিত্র এবং সহকারী প্রযোজনার জন্য আমরা শাহরুখের সঙ্গে যোগাযোগ করেছি। আমরা তার সম্মতির জন্য অপেক্ষা করছি। অন্য যে অভিনেতাকে আমরা নিতে চাইছি তিনি রণবীর কাপুর। সিনেমায় শাহরুখ-রণবীরকে একসঙ্গে করতে চাইছি।’

সিনেমা প্রসঙ্গে অ্যালেক্সে বলেন, ‘রাশিয়া ও ইন্ডিয়াকে একসঙ্গে করার গল্প জার্নি টু ইন্ডিয়া। এটি ব্যয়বহুল একটি সিনেমা এবং এর বাজেট ৪০ মিলিয়ন মার্কিন ডলার। আমরা এমন একজন অভিনেতাকে খুঁজছিলাম যিনি ইন্ডাস্ট্রি শাসন করছেন এবং যার একটি প্রযোজনা সংস্থাও আছে। তাই আমরা শাহরুখকে প্রস্তাব দিয়েছি এবং আশা করছি তিনি রাজি হবেন। কারণ সিনেমাটি আন্তর্জাতিক মানের এবং এটি বিশ্বব্যাপী মুক্তি পাবে।’

ভিআইওয়াই ফ্র্যাঞ্চাইজির তৃতীয় সিনেমা এটি। এ ফ্র্যাঞ্চাইজির ‍প্রথম এবং দ্বিতীয় কিস্তি ছিল ভিআই ওয়াই এবং ভিআইওয়াই টু : অ্যা জার্নি টু চায়না। দ্বিতীয় কিস্তিতে অভিনয় করেছিলেন জ্যাকি চ্যান ও আর্নল্ড শোয়ার্জেনেগার।

তথ্যসূত্রঃ এবেলা

Googleplus Pint
Anik Sutradhar
Posts 6981
Post Views 271