MysmsBD.ComLogin Sign Up

বন্ধুর কাছে কারিনার গোপনীয়তা!

In বিবিধ বিনোদন - Nov 17 at 4:45pm
বন্ধুর কাছে কারিনার গোপনীয়তা!

কারিনা কাপুর যে গর্ভবতী, সেখবর বহুদিন পরে প্রকাশ পেয়েছিল। সবার থেকে বিষয়টি লুকিয়ে রেখেছিলেন করিনা। এমনকী, তাঁর বন্ধু করণ জোহরকেও বলেননি। নেহা ধুপিয়ার নো ফিল্টার নেহা টক শোয়ে এসেছিলেন কারিনা।

সেখানেই একথা বলেন তিনি। জানান, বন্ধু করণ জোহরের থেকে তিনি ৩ মাস কথাটি লুকিয়ে রেখেছিলেন। একবারের জন্যও আভাস দেননি, তিনি গর্ভবতী।

কারিনা জানিয়েছেন, করণ তাঁকে বারবার বলেছিলেন কারিনা যখন প্রেগন্যান্ট হবেন, তখন তিনি যেন জানতে পারেন। কিন্তু কারিনা কথা রাখেননি। তিনি যে গর্ভবতী, সেকথা কাউকে বলেননি। করণকেও না।

৩ মাস পর খবরটি সংবাদমাধ্যমের সামনে আসে। করণ তখনই জানতে পারেন। করণকে তাঁর বন্ধুরা বেশিরভাগ সময়েই সব কথা বলেন। তাই কোনও কিছু প্রকাশ পেলে করণের মনোভাব থাকে, “আমি তো জানি” ধরনের। কিন্তু করিনার প্রেগন্যান্সির ক্ষেত্রে সেটা হয়নি।

এবছর জুলাই নাগাদ সাইফ আলি খান ও কারিনা কাপুর তাঁদের সন্তান আসার খবর ঘোষণা করেন। এবছর ডিসেম্বরেই মা হতে চলেছেন কারিনা। শোনা গেছে, নতুন সদস্যের ঘর সাজাচ্ছেন সাইফ আলি খান ও কারিনা কাপুর খান।

একটি নার্সারি তৈরি করছেন তাঁরা। নার্সারি সাজানের জন্য লাখ টাকা খরচ করছেন সাইফ-কারিনা। তবে শুধুমাত্র নার্সারিই নয়। একটা বাচ্চার প্রয়োজনীয় সব জিনিসই নাকি থাকবে সেই ঘরে। ঘরের জন্য স্পেশাল ডেকরেশন করাচ্ছেন নবাব দম্পতি।

সূত্রঃ কালেরকন্ঠ

Googleplus Pint
Mizu Ahmed
Posts 4105
Post Views 90