MysmsBD.ComLogin Sign Up

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

পুরুষ সঙ্গীর সঙ্গে যে চার বিষয় আলাপ করবেন না

In লাইফ স্টাইল - Nov 17 at 1:32pm
পুরুষ সঙ্গীর সঙ্গে যে চার বিষয় আলাপ করবেন না

বলা হয়ে থাকে, সম্পর্কের উন্নতির জন্য ভালোবাসার মানুষের সঙ্গে সব কথা আলোচনা করা উচিত। কিন্তু এমন কিছু কথা আছে যা সঙ্গীর সঙ্গে আলোচনা না করাই শ্রেয়। নিজের স্বার্থের কারণে এবং সম্পর্কের ভালোর জন্য অনেক সময় কিছু গোপন রাখা উচিত। বিষয়গুলো খুব বড় কিছু তা কিন্তু নয়।

• কোন কোন বিষয় নিয়ে পুরুষ সঙ্গীর সঙ্গে আলোচনা করবেন না তা নিচে দেওয়া হয়েছে। চলুন দেখে নেওয়া যাক....

১. ‘তুমি খুব খুব গুরুত্বপূর্ণ’
এটা খুব গুরুত্বপূর্ণ যা মনে রাখা প্রয়োজন। প্রেমিক বা স্বামীকে কখনো বুঝতে দেবেন না তাঁর প্রতি অনেক দুর্বল আপনি এবং তাঁকে ছাড়া আপনি কোনো কিছু করতে পারবেন না। বিষয়টি সত্য হলেও তাঁকে জানাবেন না।

২. কেনাকাটায় যাওয়া প্রয়োজন
আপনার কি সত্যি মনে হয় কেনাকাটা করতে সঙ্গীকে নিয়ে যাওয়া জরুরি? যদি উত্তর হয় ‘না’, তাহলে তাঁকে নিয়ে যাচ্ছেন কেন? কেনাকাটা একা করাই উত্তম। তাহলে কারো অধীনস্থ না থেকে নিজের মতো করে কেনাকাটা করতে পারবেন।

৩. কর্মজীবনের সবকিছু আলোচনা না করা
আপনি না বলা পর্যন্ত অফিসের সবকিছু জানা স্বামীর পক্ষে সম্ভব না। ছোট ছোট বিষয় স্বামীকে না জানানোই ভালো। আপনার সঙ্গী যদি আপনাকে নিয়ে বেশি দুশ্চিন্তা করেন, তাহলে এ ধরনের সমস্যার কথা শুনে আরো উত্তেজিত ও চিন্তাগ্রস্ত হয়ে পড়বেন; যা সম্পর্কের জন্য সুখকর নয়।

৪. আলাদা সঞ্চয় হিসাব থাকলে
দুজন সঙ্গী মিলে উজ্জ্বল ও নিরাপদ ভবিষ্যতের জন্য অর্থ সঞ্চয় করা খুব ভালো দিক। কিন্তু তারপরও ভবিষ্যতের অনাকাঙ্ক্ষিত সমস্যা এড়াতে আলাদা করে অর্থ সঞ্চয় করা ভালো কাজ। এই বিষয়ে সঙ্গীকে না বলাই ভালো। কেননা জানানো হলে অর্থ খরচ হয়ে যাওয়ার ভয় থেকেই যাবে।

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০ টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

Googleplus Pint
Anik Sutradhar
Posts 6919
Post Views 584