MysmsBD.ComLogin Sign Up

আবারও বাউন্সারের শিকার অস্ট্রেলিয়ান ক্রিকেটার

In ক্রিকেট দুনিয়া - Nov 17 at 1:23pm
আবারও বাউন্সারের শিকার অস্ট্রেলিয়ান ক্রিকেটার

ক্রিকেট মাঠে আবারও বাউন্সারের শিকার অস্ট্রেলিয়ান ক্রিকেটার অ্যাডাম ভোজেস । তাকে দ্রুত হাসপাতালে পাঠানো হয়েছে।তবে এখন সে বিপদমুক্ত।

বৃহস্পতিবার শেফিল্ড শিল্ডের ম্যাচে পার্থে মুখোমুখি হয়েছে ওয়েষ্টার্ন অস্ট্রেলিয়া ও তাসমানিয়া। তাসমানিয়ার পেসার ক্যামেরন স্টিভেনসনের দ্রুত গতির বাউন্সার অ্যাডাম ভোজেসের হেলমেটে আঘাত করে। সে সময় ১৬ রানে ব্যাটিং করছিলেন ভোজেস। ডানহাতি পেসারের বাউন্সারে মাথা নামাতে গিয়েও পারেননি ভোজেস, বল সোজা তার হেলমেটে আঘাত করে। আঘাতের পরপরই মাটিতে হাঁটুর উপর বসে পড়েন ভোজেস। ক্রিজে কিছুক্ষণ শুয়ে থাকার পর তাকে দলের ট্রেনাররা মাঠের বাইরে নিয়ে যান।

ওয়েষ্টার্ন অস্ট্রেলিয়া টুইটারে জানিয়েছে, ভোজেসকে দ্রুত হাসপাতালে পাঠানো হয়েছে। সে এখন কিছু্টা ভালো আছে। তবে তাকে এ ম্যাচে আর দেখা যাবে না।’

এর আগে বল দিয়ে মাথায় আঘাত পেয়েছিলেন ভোজেস। চলতি বছরের মে’তে কাউন্টি চ্যাম্পিয়নশিপের মিডলসেক্স ও হ্যাম্পশায়ারের ম্যাচ চলাকালীন ভোজেসের মাথায় বলের আঘাত লাগে। তবে ব্যাটিংয়ের সময় নয়। মিডলসেক্সের অধিনায়ক আঘাত পেয়েছেন ফিল্ডিংয়ের সময়। বদলি ফিল্ডার অলি রেনারের থ্রো তালুবন্দি করতে পারেননি উইকেটরক্ষক জন সিম্পসন। সেই বলটাই গিয়ে আঘাত আনে ভোজেসের মাথায়। সঙ্গে সঙ্গেই মাটিতে লুটিয়ে পড়েন ৩৬ বছর বয়সী এই অস্ট্রেলিয়ান ক্রিকেটার ।পরে তাঁকে মাঠ থেকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

২০১৪ সালের অস্ট্রেলিয়ার ফিলিপ হিউজ ব্যাটিংয়ের সময় অ্যাবোটের বাউন্সারে মাথায় আঘাত পেয়েছিলেন। দুদিন মৃত্যুর সঙ্গে লড়াইয়ের পর হাসপাতালে মারা যান তিনি। হিউজের মৃত্যুর পর ক্রিকেট অঙ্গনে শোকের ছায়া নেমে আসে।

তথ্যসূত্রঃ বিডিনিউজ২৪

Googleplus Pint
Anik Sutradhar
Posts 7007
Post Views 445